• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রথম দিনেই সব রেকর্ড ভেঙে দিল ‘বাহুবলি ২’

    অনলাইন ডেস্ক | ৩০ এপ্রিল ২০১৭ | ১১:৪৬ পূর্বাহ্ণ

    প্রথম দিনেই সব রেকর্ড ভেঙে দিল ‘বাহুবলি ২’

    শুক্রবার ভারতসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায় এই সিনেমা। আর মুক্তির প্রথম দিনেই এই সিনেমার আয় ১০০ কোটি ছাড়িয়ে গেছে।


    বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শের বরাত দিয়ে এই প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের ইংরেজি দৈনিক এনডিটিভি। তরন আদর্শ তার টুইটে জানান, ‘বাহুবলি ২ যেভাবে শুরু করেছে তা অবিশ্বাস্য, অচিন্তনীয় ও ধারণার বাইরে। সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে।’

    ajkerograbani.com

    দ্বিতীয় টুইটে তরন লেখেন, ‘ঈদ, সরকারি ছুটি, দিওয়ালি ছাড়াই মুক্তি পাওয়া এই সিনেমা ম্যাজিক সৃষ্টি করেছে।’এর আগে বিশেষ উৎসবের ছুটির দিন ব্যতীত প্রথমদিনে ধুম-থ্রি ৩৬.২২ কোটি রুপি, দঙ্গল ২৯.৭৮ কোটি রুপি, পিকে ২৭ কোটি রুপি, কিক ২৬.৫২ কোটি রুপি এবং দাবাং-টু ২১ কোটি রুপি আয় করেছিল। এমনকি বাহুবলি : দ্য বিগিনিং সিনেমাটি আয় করেছিল ৬০ কোটি রুপি।

    খবরে বলা হয়, ‘বাহুবলি ২’ সিনেমার হিন্দি ভার্সনের পরিচালক করণ জোহর। হিন্দি ভার্সন থেকে প্রথম দিন ৩০-৪০ রুপি টাকা আয় করে এই সিনেমা। সবচেয়ে বেশি ব্যবসা করেছে অন্ধ্র প্রদেশে। তামিল নাড়ু রাজ্যে এই সিনেমা তেমন সুবিধা করতে পারেনি।

    প্রসঙ্গত, শুক্রবার ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পেয়েছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। সিনেমাটিকে ঘিরে দর্শকের উন্মাদনার শেষ নেই। বাহুবলি : দ্য বিগিনিং সিনেমায়, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন তার উত্তর জানতে কৌতূহলী দর্শক।

    দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন তারা। এছাড়া দর্শকের চাপ দেখে অতিরিক্ত শো প্রদর্শনের ব্যবস্থাও রেখেছেন সিনেমা বিভিন্ন হলের কর্তৃপক্ষ। আলোচিত এই সিনেমায় অভিনয় করেছেন- প্রভাস, আনুশকা শেট্টি, তামান্না ভাটিয়া, রামাইয়া কৃষ্ণান ও সত্যরাজ।

    উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘বাহুবলি’ সিরিজের প্রথম ছবি ‘বাহুবলি : দ্য বিগিনিং’। ছবিটি তখন বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। ৭০০ কোটি রুপি আয় করেছিল এ সিনেমা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757