• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রদৃপ্তপ্রাণে একাত্তরের জাতীয় সম্মেলনে যোগ দিন : আবীর আহাদ

    নিজস্ব প্রতিবেদক | ০৫ সেপ্টেম্বর ২০১৮ | ২:০৭ অপরাহ্ণ

    প্রদৃপ্তপ্রাণে একাত্তরের জাতীয় সম্মেলনে যোগ দিন : আবীর আহাদ

    আসছে আট সেপ্টেম্বর শনিবার বিকেল তিনটায় মিরপুরের কাজিপাড়াস্থ কৃষিবিদ বাজারভবন কনফারেন্স কক্ষে একাত্তরের মুক্তিযোদ্ধার জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। একাত্তরের জাতীয় সম্মেলনে দৃপ্তপ্রাণে সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সকল সদস্যসহ জেলা, মহানগর ও উপজেলাসমূহের প্রতিনিধিদের যোগদান করার জন্য ইতোমধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে।


    এ-জাতীয় সম্মেলনে একাত্তরের মুক্তিযোদ্ধার গঠনতন্ত্র উপস্থাপনসহ সংগঠনের ভবিষ্যত্ কর্মপন্থা নিয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করা হবে।


    সম্প্রতি সংগঠনবিরোধী কার্যকলাপের দায়ে একাত্তরের মুক্তিযোদ্ধা থেকে বহিষ্কৃত, স্বেচ্ছায় পদত্যাগকৃত, নিষ্ক্রিয়, চেতনাহীন, সংগঠনের সদস্য নন ও সংগঠনের দু’দফাবিরোধী শিবিরের কতিপয় ব্যক্তি, বিশেষ করে ভুয়া মুক্তিযোদ্ধার কারিগরদের দ্বারা প্রভাবিত হয়ে একাত্তরের মুক্তিযোদ্ধার অগ্রগতি ব্যাহত করার লক্ষ্যে একটি চক্রান্তমূলক অপতৎপরতা শুরু করেছে বলে পরিলক্ষিত হচ্ছে। এতে জাতির শ্রষ্ঠ ও সচেতন সন্তান বীর মুক্তিযোদ্ধারা নিশ্চয়ই বিভ্রান্ত হবেন না। মনে রাখতে হবে, একাত্তরের মুক্তিযোদ্ধার কেন্দ্রীয় কমিটি সারাদেশের একাত্তরজন সদস্য নিয়ে গঠিত। এ-ছাড়া বহু জেলা, মহানগর ও উপজেলাসমূহে একাত্তরের মুক্তিযোদ্ধার শাখা কমিটি গড়ে উঠেছে। রাজধানীতে বসে কিছু দলছুট লোক একাত্তরের মুক্তিযোদ্ধার বিরুদ্ধে অবস্থান নিয়ে কিছুই করতে পারবে না, ইনশাল্লাহ্।

    অতএব, ‘মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ভুয়ামুক্ত মুক্তিযোদ্ধা তালিকা’র দাবিতে গড়ে-ওঠা একাত্তরের মুক্তিযোদ্ধার চলমান আন্দোলনকে জোরদার করার লক্ষ্যে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও ঐক্য নিয়ে দৃপ্তপ্রাণে আহুত জাতীয় সম্মেলনে সংশ্লিষ্টদের যোগদান করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669