সোমবার, জুন ২২, ২০২০

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে যা বললেন সাংসদ বাবেল

  |   সোমবার, ২২ জুন ২০২০ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে যা বললেন সাংসদ বাবেল

করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন ময়মনসিংহ-১০ আসনের সংসদসদস্য ফাহমী গোলন্দাজ বাবেল আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। তিনি বলেছেন, আমি সাধাণত নিজের অনুভূতিগুলো কখনো কাউকে গুছিয়ে বলতে পারি না। তবুও আজকে চেষ্টা করেছি কিছু অনুভূতি আপনাদের সাথে শেয়ার করার জন্য…।
করোনা শুধু আমাদের শারীরিক আর অর্থনৈতিকভাবেই ভোগাচ্ছে না। আমাদের ফেলেছে এক কঠিন মানসিক সক্ষমতার পরীক্ষায়৷ আপন মানুষদের থেকে দূরত্ব রাখা বলাটা যতোটা সহজ আদতে তার থেকে অনেক বেশিই কঠিন সেটা আমরা সবাই টের পাচ্ছি। আমরা যারা পারিবারিকভাবে দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত তাদের সবচেয়ে আপনজন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই করোনা মহামারীতে তার সাথে যতোদিনের দূরত্ব হয়েছে তা বোধকরি জীবনে এই প্রথম।
ছোটোবেলা থেকেই পারিবারিক আবহই এমন ছিলো যে মাননীয় প্রধানমন্ত্রীকে কখনও পরিবারের বাইরের কেউ মনে হয়নি৷ সুখে দুখে খোঁজ রেখেছেন সবসময়, খারাপ সময়ে দিনে পাশে দাঁড়িয়েছেন বটবৃক্ষ হয়ে। সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন শুরুর পর থেকেই সম্পর্ক গাঢ় হয়েছে আরও, যোগাযোগও বেড়েছে।
যখনই উনাকে কাছে পাওয়ার সৌভাগ্য হয়েছে পথ দেখিয়েছেন মায়ের মতোন, শিখিয়েছেন মানুষের সেবায় কিভাবে দৃঢ়চিত্তে কাজ করে যেতে হয়। এই মহামারীতে পরিবারের এই আপন মানুষটার জন্য চিন্তা হয়, গোটা দেশটাকে একা হাতে সামনে নিয়ে যাচ্ছেন যিনি।
মহামারী শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করবো, আর উনার জন্য দোয়া থাকবে প্রতিটি মুহূর্তে। পৃথিবী সুস্থ হলে তাকে প্রথম যেদিন সালাম করার সুযোগ হবে, মুখ ফুটে হয়তো বলবো কতোটা কঠিন কেটেছে আপন মানুষ শেখ হাসিনার থেকে দূরে থাকা…।


Posted ৫:২০ অপরাহ্ণ | সোমবার, ২২ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]