বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল পুলিশ

কনস্টেবল থেকে শুরু করে আইজিপি পর্যন্ত সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের একদিনের বেতনের ২০ কোটি টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা দেওয়া হয়েছে। এই টাকার মধ্যে পুলিশ সার্ভিস এসোসিয়েশন, পুলিশ অফিসার্স মেস এবং পুলিশ কল্যাণ তহবিলের টাকাও আছে।
রবিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আহমেদ কায়কাউসের কাছে অনুদানের এ চেক হস্তান্তর করেন বাহিনীটির প্রধান ড. জাবেদ পাটোয়ারী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেক হস্তান্তর অনুষ্ঠানে সরাসরি যোগ দেন।
সোমবার দুপুরে পুলিশ সদরদপ্তর থেকে গণমাধ্যম পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ প্রধান জাবেদ পাটোয়ারী প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ কোটি টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্য সচিব আহমেদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন আইজিপি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেক হস্তান্তর অনুষ্ঠানে সরাসরি যোগ দেন।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পুলিশের ২০ কোটি টাকার অনুদানের অর্থের মধ্যে রয়েছে পুলিশ কনস্টেবল থেকে ইন্সপেক্টর জেনারেল পর্যন্ত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের একদিনের বেতন, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন, পুলিশ অফিসার্স মেস ও পুলিশ কল্যাণ তহবিলের অর্থ।
চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ, অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন্স) ড. মো. মইনুর রহমান চৌধুরী, এসবির অতিরিক্ত আইজি মীর শহীদুল ইসলাম, ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মো. শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জের পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জায়েদুল আলম এবং বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

Facebook Comments Box


Posted ২:০৩ অপরাহ্ণ | সোমবার, ০৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১