• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেলেন সালথার ভূমিহীন ও গৃহহীন পরিবার

    সাইফুল ইসলাম, সালথা (ফ‌রিদপুর): | ২৩ জানুয়ারি ২০২১ | ২:০০ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেলেন সালথার ভূমিহীন ও গৃহহীন পরিবার

    সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, বাংলাদেশের স্বাধীনতার ঘোষক, বাংলাদেশের প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেওয়া ফরিদপুরের সালথায় ৩৫টি গৃহহীন ও ভূমিহীন উপকারভোগীদের মাঝে, জমির দলিল ও নির্মিত ঘর হস্তান্তর করা হয় ।


    শনিবার সকাল ১০টায় সালথা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে, সালথা উপজেলা প্রশাসনের আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও ঘর প্রদান অনুষ্ঠা‌নের শুভ উ‌দ্ধোধন ক‌রেন।

    ajkerograbani.com

    সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত‌ ছি‌লেন ফ‌রিদপুর জেলার বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. তাসলিমা আলী, সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আছাদ মাতুব্বর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সালথা প্রেস ক্লা‌বের সভাপ‌তি সে‌লিম মোল্যা প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচা‌রি, জনপ্রতি‌নি‌ধি, বীর মু‌ক্তি‌যোদ্ধা, শিক্ষক ও স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।

    এসময় যে ৩৫টি গৃহহীন পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়েছে। প্রত্যেকের নামে ২ শতক করে খাস জমি বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতি ঘরে ব্যয় হচ্ছে ১ লাখ ৭১ হাজার টাকা। আধা পাকা ২টি শয়ন কক্ষ, ১টি রান্না ঘর,বাথরুম ও বারান্দাসহ রঙিন টিনের ছাউনিসহ ঘর নির্মাণ করা হয়েছে।
    প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ের আশ্রায়ণ-২ প্রকল্প এর আওতায় ভূ‌মি মন্ত্রণালয় এবং দু‌র্যোগ ব‌্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর সা‌র্বিক তত্বাবধায়‌নে এসব ঘর প্রদান করা হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755