• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রীর মাছ ধরা ও সেলাই করার ছবি ভাইরাল

    | ২১ নভেম্বর ২০২০ | ৮:৩৫ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রীর মাছ ধরা ও সেলাই করার ছবি ভাইরাল

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। একটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেলাই মেশিন চালাতে দেখা যাচ্ছে, আরেকটি ছবিতে তিনি বড়শি দিয়ে মাছ ধরছেন।


    শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করা হয়। পোস্ট করার পর খুব দ্রুত তা ভাইরাল হয়ে পড়ে। আধা ঘণ্টার মধ্যে পোস্টে দশ হাজারের বেশি প্রতিক্রিয়া পড়ে। আর শেয়ার হয় ছয় শতাধিক বার।


    ছবি দুটির ক্যাপশনে লেখা হয়ে—সাধারণ বাঙালি নারী আমাদের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারাদিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।

    শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রীর সেলাই করা ও মাছ ধরার দৃশ্য সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন জনকে প্রধানমন্ত্রীর প্রশংসা ও উৎসাহব্যাঞ্জক মন্তব্য করতে দেখা যায়।

    দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে রাষ্ট্র পরিচালনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রধামন্ত্রীকে রাষ্ট্র ও সরকার পরিচালনার কাজে সার্বক্ষণিক ব্যস্ত থাকতে হয়। এরই মধ্যে সময় করে তিনি পারিবারিক কাজেও মনোনিবেশ করেন।

    ভাইরাল হওয়া দুটি ছবির একটিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একান্তে সেলাই মেশিনে কাপড় সেলাই করছেন। একজন প্রধানমন্ত্রী হয়েও নিজ হাতে কাজের একটি অপূর্ব নিদর্শন এটি।

    দ্বিতীয় ছবিতে দেখা যায় লেক থেকে বড়শি দিয়ে মাছ ধরেছেন প্রধানমন্ত্রী। মাছ ধরার আনন্দে উৎফুল্ল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাছটির দিকে হাস্যোজ্জ্বল দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন।

    পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ক্যাপশন দেবার মতো বিদ্যা আমার নাই!’

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিয়েছেন সংসদ সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673