• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রী ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে প্রচার করায় এক যুবক গ্রেফতার

    | ১০ আগস্ট ২০১৭ | ৬:০৪ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রী ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে প্রচার করায় এক যুবক গ্রেফতার

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপির ছবি বিকৃত করে ফেসবুকে প্রচার ও শেয়ার করার অভিযোগে নড়াইলের লোহাগড়া পৌর ছাত্রদলের সহ-সভাপতি লেলিন খান (২২) ও ফারিয়া জাহান রিয়া নামে অজ্ঞাত আরেকজনের নামে তথ্যপ্রযুক্তি আইনে মামলা হয়েছে।


    জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ ছগির উদ্দিন সনেট বাদি হয়ে গতকাল বুধবার রাতে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ নড়াইল শহরে অভিযান চালিয়ে বুধবার রাতেই আসামি লেলিন খানকে গ্রেপ্তার করেছে।

    ajkerograbani.com

    পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরসভার মশাঘুনি গ্রামের মৃত দৌলত খান ওরফে দুলাল খানের ছেলে লোহাগড়া পৌর ছাত্রদলের সহ-সভাপতি লেলিন খান (২২) বুধবার সকালে ফেসবুকে ফারিয়া জাহান রিয়া নামে আইডির একটি পোস্ট শেয়ার করেন। ওই পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপির ছবি বিকৃত করে ফেসবুকে প্রচার করা হয়েছে। বিষয়টি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছগির উদ্দিন সনেটের নজরে আসলে তিনি বাদী হয়ে ছাত্রদল নেতা লেলিন খানকে আসামি করে বুধবার রাতে লোহাগড়া থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং- ১৬।

    এ বিষয়ে লেলিন খান দাবি করেন, কে বা কারা তার ফেসবুক আইডি হ্যাক করে এসব ছবি পোস্ট করেছে। এ ঘটনায় তিনি ফেসবুকে ক্ষমাও চেয়েছেন।

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, আটক লেলিন খান ও অজ্ঞাত ফারিয়া জাহান রিয়ার বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা রেকর্ড করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755