• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত শুনেই দৌড়ে পালালেন উপদেষ্টা

    | ২৮ মার্চ ২০২০ | ১০:৩০ পূর্বাহ্ণ

    প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত শুনেই দৌড়ে পালালেন উপদেষ্টা

    ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার খবর শুনেই পালিয়েছেন তার উপদেষ্টা সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংস। শুক্রবার (২৭ মার্চ) এক টুইট বার্তাই নিজেই করোনায় আক্রান্তের খবর টুইটবার্তার মাধ্যমে জানান বরিস। এরপরই দেখা যায় প্রধানমন্ত্রীর কার্যালয় ১০ ডাউনিং স্ট্রিটের পেছনের দরজা দিয়ে গোপনে বের হয়ে পালিয়ে যাচ্ছেন তার সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংস।


    জানা গেছে, সকালে বরিস জনসন তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে টুইট করার কিছুক্ষণ আগে অন্যান্য কর্মকর্তাদের পাশাপাশি সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংসও ১০নং ডাউনিং স্ট্রিটের অফিসে ছিলেন। প্রধানমন্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খুবর শুনেই তিনি হন্তদন্ত হয়ে কাউকে কিছু না বলে পেছনের গেট দিয়ে বের হয়ে ছুটতে শুরু করেন।

    ajkerograbani.com

    পালিয়ে যাওয়ার সময় তার কাধে ঝোলানো ছিল ল্যাপটপ ব্যাগ। বাম হাতে সেই ব্যাগটি কোনও রকমে ধরে তিনি ছুটতে থাকেন। সিসিটিভির এই ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে চরম সঙ্কটের মধ্যেও বিষয়টি নিয়ে রসিকতায় মেতে উঠেছেন ব্রিটিশরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755