• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রী পুত্রের নাম ভাঙিয়ে জমি বন্দোবস্তের চেষ্টা

    অনলাইন ডেস্ক | ১১ জানুয়ারি ২০১৮ | ১২:২৩ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রী পুত্রের নাম ভাঙিয়ে জমি বন্দোবস্তের চেষ্টা

    গাজীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্তান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ব্যক্তিগত গাড়িচালক পরিচয়ে সরকারি খাস জমি বন্দোবস্ত নেওয়ার চেষ্টার সময় একজন আটক হয়েছেন। তিনি ভূমি উপ-সচিব, গাজীপুরের আরডিসি ও তহশিলদারের স্বাক্ষরসহ কাগজপত্র জাল করে ওই জমি বন্দোবস্ত নেয়ার চেষ্টা করেছিলেন।


    গাজীপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। আটক ব্যক্তির নাম আব্দুল আজিজ (৪৫)। তার বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায়।


    বুধবার বিকেলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে গাজীপুর জেলা প্রশাসন। তার বিরুদ্ধে জয়দেবপুর থানায় জালিয়াতি ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

    গাজীপুর ভূমি অফিস সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৪টার দিকে আজিজ জেলা রাজস্ব অফিসে গিয়ে কর্মচারীদের কাছে নিজেকে সজীব ওয়াজেদ জয়ের ব্যক্তিগত গাড়িচালক বলে পরিচয় দেন।

    পরে কাশিমপুর মৌজার কয়েক একর খাস জমি বন্দোবস্ত নেওয়ার জন্য ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব লুৎফুর রহমানের সই জাল করে তৈরি করা চিঠি জমা দেন।

    এসময় তিনি গাজীপুরের আরডিসি ও কাশিমপুর ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদারের সই জাল করে তৈরি করা চিঠি ও কাগজপত্র উপস্থাপন করেন। এসময় তিনি দ্রুত বন্দোবস্ত দেয়ার জন্য চাপ দিতে থাকেন।

    গাজীপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা শরীফুল ইসলাম বলেন, একপর্যায়ে তার আচরণ ও কথাবার্তায় জেলা রাজস্ব অফিসের কর্মচারীদের সন্দেহ হয়। পরে তাকে আরডিসি আব্দুল আজিজ ভূঁইয়ার কাছে নিয়ে যাওয়া হয়। এসময় খোঁজ নিলে তার প্রতারণার তথ্য বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গে তাকে আটক করে পুলিশে দেয়া হয়।

    এ ঘটনায় জয়দেবপুর থানায় আজিজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান শরীফুল ইসলাম।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673