• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ছবিটি ফেসবুকে ভাইরাল

    | ২১ নভেম্বর ২০২০ | ৯:৫১ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ছবিটি ফেসবুকে ভাইরাল

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাষ্ট্রীয় কাজ সামলে অবসর সময় কীভাবে কাটান সেটা সাধারণ মানুষের জানার ভীষণ কৌতূহল থাকাটাই স্বাভাবিক। একথা বলার অপেক্ষা রাখেনা যে, অন্য দশজন মানুষের মতো তার জীবন কাটে না। ব্যস্ত সময়ের মধ্যেও তিনি কখনও কখনও সাদাসিদে আটপৌড়ে জীবন যাপন করেন।


    শনিবার (২১ নভেম্বর) তার দুটি ছবি সোস্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর এ নিয়ে সাধারণের কৌতূহল যেন আরও বেড়ে যায়। একটি ছবিতে দেখা যায়, তিনি মাথায় হ্যাট পরে গণভবনের পুকুরে বড়শি দিয়ে তেলাপিয়া মাছ ধরে পারে তুলছেন। আরেকটি ছবিতে তিনি সেলাই মেশিনে নিজের পোশাক সেলাই করছেন। এর বাইরেও তিনি প্রতিদিনকার মতো পাঁচওয়াক্ত নামাজ পড়েন। নিজের অধিকাংশ কাজ নিজেই করেন। সময় পেলে রান্নাও করেন আবার নাতি-নাতনিদের সঙ্গে খেলাধুলা ও সময় কাটান একান্তই পারিবারিক পরিবেশে।


    মোটকথা ৭৪ বছর বয়সী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহজ-সরল সাদামাটা জীবন যাপন করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। শনিবার বিকেল থেকে ছবি দুটি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শত ব্যস্ততার মাঝেও সেলাই করা ও মাছ ধরার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বহু মানুষ প্রধানমন্ত্রীর প্রশংসা ও উৎসাহব্যাঞ্জক মন্তব্য করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673