• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রী সব সমস্যার সমধান করবেন: শামীম ওসমান

    আজকের অগ্রবাণী ডেস্ক | ৩০ আগস্ট ২০১৭ | ১০:০১ পূর্বাহ্ণ

    প্রধানমন্ত্রী সব সমস্যার সমধান করবেন: শামীম ওসমান

    নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘমেয়াদী ও টেকসই উন্নয়ন করেন। তিনি দুই/এক মাসের জন্য ঠুনকো কোন উন্নয়ন কাজ করেন না, ঠুনকো কাজ করাও পছন্দ করেন না।


    ৫৫৮ কোটি টাকা ব্যায়ে আগামী সেপ্টেম্বর মাস থেকে ডিএনডি’র দীর্ঘমেয়াদী উন্নয়ন কাজ শুরু হবে। ডিএনডিবাসীকে আরো কিছুদিন ধৈর্যধারণ করার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের প্রভাবশালী এ সংসদ সদস্য বলেন, আল্লাহ তায়ালা ধৈর্য্যধারণকারীদের পছন্দ করেন। তিনি ধৈর্য্যধারণকারীদের সাথেই আছেন, থাকেন। মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলা এলাকায় নতুন গ্যাস সংযোগ লাইনের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    ajkerograbani.com

    শামীম ওসমান আরও বলেন, এ এলাকায় গ্যাসের সমস্যা ছিল। তা আর থাকবে না। আপনাদের গ্যাসের সমস্যার সমাধান করা হয়েছে। কোন সমস্যাই সমস্যা হয়ে থাকবে না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে সব সমস্যার সমধান করবেন। আপনারা তার জন্য দোয়া করবেন।

    নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান বদুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুর মতিন মাস্টার।

    সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, জেলা কৃষকলীগে যুগ্ম সম্পাদক সামছুল আলম বাচ্চু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, ২১ আগস্ট বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান প্রধান, আব্দুল আজিজ দেওয়ান, সিরাজুল ইসলাম শের আলী, আমজাদ হোসেন, আব্দুল কাইয়ুম, মিজানুর রহমান, আমিনূল ইসলাম, সালাহউদ্দিন ও রাসেল শেখ প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755