• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধান বিচারপতি পদত্যাগ না করলে আন্দোলন : ওলামা লীগ

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১১ আগস্ট ২০১৭ | ৮:৫১ অপরাহ্ণ

    প্রধান বিচারপতি পদত্যাগ না করলে আন্দোলন : ওলামা লীগ

    প্রধান বিচারপতি এস কে সিনহা পদত্যাগ না করলে ওলামা লীগ দেশ প্রেমিক আলেমদের নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তোলার হুমকি দিয়েছে।


    হুমকিতে তারা বলেন, প্রধান বিচারপতি এস কে সিনহা সংসদ সদস্যদের যোগ্যতা নিয়ে যে মনগড়া বক্তব্য দিচ্ছেন তাতে প্রমাণ হয় তার প্রধান বিচারপতি হওয়ার কোনো যোগ্যতাই নেই। কারণ সংবিধান, সংসদ এবং দেশের সার্বভৌমত্ব সম্পর্কে তার কোনো ধারণাই নেই বলে মনে হচ্ছে।

    ajkerograbani.com

    তারা বলেন, দেশকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে বিশ্বের মানচিত্রে লাল সবুজে পতাকাকে স্থান করে দিয়েছে বঙ্গবন্ধু। অথচ প্রধান বিচারপতি এস কে সিনহা ইতিহাস বিকৃতি করে চরম মিথ্যার বেসাতি নিয়ে জিয়াউর রহমানের সংবিধান বাস্তবায়ন করে জাতির জনক সস্পর্কে মিথ্যা তোহমত দিয়ে স্বাধীনতা বিরোধীদের খুশি করে সাধু সাজার পায়তারা চালাচ্ছে। যা ওলামা লীগসহ দেশ প্রেমিক কোন নাগরিক মানবে না।

    বিবৃতিতে এ কথা বলেন, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের দপ্তরের সম্পাদক মাওলানা শওকত আলী সেলিমপুরী প্রেরিত বিবৃতিতে ওলামা লীগের সভাপতি পীর আখতার হোসেন বুখারী প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755