রবিবার, মার্চ ২২, ২০২০

প্রবাসী সন্দেহে বৃদ্ধকে গ্রামবাসীর গণধোলাই

  |   রবিবার, ২২ মার্চ ২০২০ | প্রিন্ট  

প্রবাসী সন্দেহে বৃদ্ধকে গ্রামবাসীর গণধোলাই

বরিশালে আশীষ মন্ডল (৫০) নামের এক বৃদ্ধকে গণধোলাইয়ের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, তিনি শরীয়তপুর থেকে বরিশালের উজিরপুর উপজেলায় কুচিয়ারপাড় গ্রামে বেড়াতে এসে বিদেশফেরত সন্দেহে গণধোলাইয়ের শিকার হন। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, শরীয়তপুর, ফরিদপুর এবং মাদারীপুরে অনেক বিদেশফেরত ব্যক্তি অবস্থান করছেন। খবরে শুনেছি আক্রান্তদের মধ্যে বড় অংশই ওই সব এলাকার। ওখানে কোয়ারেন্টাইনের সংখ্যাও বেশি। বিদেশফেরত অনেক ব্যক্তি সেখানে কোয়ারেন্টাইন না মেনে পালিয়ে বেড়াচ্ছেন। আশীষ মন্ডলের পথরোধ করে গ্রামবাসী জানতে চায় বাড়ি কোথায়, বিদেশফেরত কি-না- এতে তিনি অসংলগ্ন কথা বলতে শুরু করেন। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে আশীষ মন্ডলকে গণধোলাই দেন।
পরে পুলিশে দেয়ার জন্য উজিরপুর থানার ওসিকে ফোন দেয়া হয়। ফোনে আশীষ মন্ডলের সঙ্গে কথা বলেন ওসি। এরপর গ্রামের কয়েকজনের সঙ্গে কথা বলেন এবং আশীষ মন্ডলকে ছেড়ে দিতে বলেন। এরপর আশীষ মন্ডল তার বাড়ি শরীয়তপুরে চলে যান। উজিরপুর থানা পুলিশের ওসি মো. জিয়াউল আহসান গণমাধ্যমকে বলেন, আশীষ মন্ডল শরীয়তপুর থেকে এখানে বেড়াতে এসেছেন। কুচিয়ারপাড় গ্রামে তার স্বজন নিত্যনন্দ দেউরির বাড়ি।


Posted ৭:২৮ অপরাহ্ণ | রবিবার, ২২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১