• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রশংসিত হচ্ছে এলেক্স সালামের রচনায় ‘কার বুকেতে তুমি’

    ডেস্ক | ১৮ জানুয়ারি ২০২০ | ১:০৯ অপরাহ্ণ

    প্রশংসিত হচ্ছে এলেক্স সালামের রচনায় ‘কার বুকেতে তুমি’

    প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী পারভেজ নয়নের কণ্ঠে ‘কার বুকেতে তুমি’ শিরোনামে একটি বিরহী ধারার আধুনিক প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন তরুন গীতিকার এলেক্স আবদুস সালাম, সুর ও সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক এসকে সমীর।


    জুয়েল বাপ্পীর পরিচালনায় গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন অরন্য রাজ, সাথী ও জান রহমান। ডি.ও.পি ও সম্পাদনা করেছেন পারভেজ চয়ন।


    গীতিকার এলেক্স আবদুস সালাম বলেন, অনেক দিন থেকেই গান রচনা করি। পারভেজ নয়ন আমার অত্যন্ত প্রিয় একজন গায়ক।তিনি মনের দরদ ঢেলে গানটিতে কণ্ঠ দিয়েছেন।আশা করি শ্রোতাদের মনে ঘরে অল্প সময়ের মধ্যে গানটি ভাল স্থান করে নিবে।এসকে সমীর দা অত্যন্ত গুণী সংগীত পরিচালক, ভাল লাগছে তিনি আমার গানের সুর করেছেন। সর্বোপরি জয়েল বাপ্পী ভাইয়ার নির্দেশনায় মডেল অরণ্য রাজ, সাথী ও জান রহমান দারুন অভিনয় করেছেন।গানটি বিভিন্ন মহলে আলোচিত হচ্ছে, যা আমাকে পরবর্তী কাজে অণুপ্রেরণা দেবে।আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন এভাবে ভাল গান সবাইকে উপহার দিতে পারি।

    পিএন মিউজিক ক্লাব এর ব্যানারে প্রকাশিত গানটির নান্দনিক মিউজিক ভিডিও দর্শক শ্রোতারা উপভোগ করছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673