মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০

প্রশাসনের স্বৈরাচারী কর্মকান্ড তীব্র নিন্দাসহকারে প্রত্যাখ্যান অনাচার ও নিপীড়ন বিরোধী মঞ্চের

মশিউর রহমান মোমিন, হাবিপ্রবিঃ   |   মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | প্রিন্ট  

প্রশাসনের স্বৈরাচারী কর্মকান্ড তীব্র নিন্দাসহকারে প্রত্যাখ্যান অনাচার ও নিপীড়ন বিরোধী মঞ্চের

উদ্দেশ্য প্রনোদিতভাবে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদের নিমিত্তে “অনাচার ও নিপীড়ন বিরোধী মঞ্চ” স্মারক লিপি দিয়েছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে।
গতকাল মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী “অনাচার ও নিপীড়ন বিরোধী মঞ্চের নেতৃবৃন্দ এই স্মারক লিপি প্রদান করে।
মঞ্চের আহবায়ক মো. আব্দুর রশিদ পলাশ বর্তমান প্রশাসনের কর্মকান্ড উল্লেখ করে দৈনিক আজকের অগ্রবানীকে বলেন, উপাচার্য মহোদয় বিভিন্ন সময়ে বিশ্ববিদ্যালয়ে কর্তব্যরত বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের অন্যায়ভাবে নিপীড়ন করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর এই মহেন্দ্রক্ষণে সমগ্র বাঙ্গালি জাতি যখন আমাদের মহান নেতার আদর্শে উজ্জীবিত, ঠিক তখনই গত ১৫/০৩/২০ তারিখে অনাচার ও নিপীড়ন বিরোধী মঞ্চের দুজন সদস্যকে সম্পূর্ণ অন্যায় অবৈধভাবে শাস্তি প্রদানের অফিস আদেশ দিয়েছে।
প্রশাসনের এমন স্বৈরচারী কর্মকান্ড তীব্র নিন্দাসহকারে প্রত্যাখ্যান করে তিনি আরও বলেন, ইতোপূর্বেও প্রশাসন এ মঞ্চের সদস্যদের অন্যায়ভাবে শোকজ ও বদলি করেন। বিশ্ববিদ্যালয়ের শান্তি শৃঙ্খলা বজায় রাখার নিমিত্তে অনতিবিলম্বে উপাচার্য মহোদয়কে এসকল অবৈধ আদেশ প্রত্যাহার করার জোর দাবি জানান।


Posted ৩:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১