• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রশ্নফাঁসের সুষ্ঠ তদন্তের দাবি সাদা দলের

    ঢাবি প্রতিনিধি | ২৪ অক্টোবর ২০১৭ | ১০:০২ অপরাহ্ণ

    প্রশ্নফাঁসের সুষ্ঠ তদন্তের দাবি সাদা দলের

    বিএনপি-জামায়াতপন্থী শিক্ষক প্যানেল সাদা দল সত্য উদঘাটিত না হওয়া পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ঘ’ ইউনিটের ভর্তি কার্যক্রম বন্ধ রাখার দাবি জানিয়েছে। ভর্তি পরীক্ষায় প্রশ্নফাঁসের অভিযোগের সুষ্ঠ তদন্তের দাবি জানান তারা। মঙ্গলবার বিকালে সাদা দলের আহবায়ক অধ্যাপক আখতার হোসেন খান কতৃক স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানানো হয়।
    বিবৃতিতে বলা হয়, ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ২০ অক্টোবর। পরীক্ষা শেষ হওয়ার পর থেকেই এই ইউনিটের প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ উঠে। কিন্তু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ অভিযোগ অস্বীকার করে। কিন্তু সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক ফাঁসের কথা আগের রাতেই জেনেছিলেন বলে উল্লেখ করে গণমাধ্যমে প্রতিবেদন বের হয়েছে। এর সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দীর্ঘদিনের ঐতিহ্য, মর্যাদা ও জাতির আস্থার বিষয়টি জড়িত। তাই এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সুস্পষ্ট বক্তব্য ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে সত্য উদঘাটিত না হওয়া পর্যন্ত ঘ ইউনিটের ভর্তি সংক্রান্ত পরবর্তী যাবতীয় কার্যক্রম বন্ধ রাখার জোর দাবি জানাচ্ছি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669