• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    প্রস্তুতি ক্যাম্পে দেখা যাবে তিন নতুন মুখকে!

    | ০৬ আগস্ট ২০১৯ | ১০:৪৮ অপরাহ্ণ

    প্রস্তুতি ক্যাম্পে দেখা যাবে তিন নতুন মুখকে!

    বিশ্বকাপে ভাল করতে পারেননি বেশ কয়েকজন ক্রিকেটার। শ্রীলঙ্কার বিপক্ষে রান পাননি তামিম, মিঠুন, সাব্বির, মোসাদ্দেকও। এর বাইরে কারো কারো ইনজুরিও আছে।

    আগামী দিনে বাংলাদেশ ক্রিকেটের হাল ধরবে কারা- এ নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছে দেশের ক্রিকেটমহল। বিসিবিতেও এ নিয়ে চিন্তা-ভাবনা চলছে। এ কারণে এখন থেকেই ব্যাকআপ তৈরি করার চিন্তা-ভাবনা শুরু হয়ে গেছে।

    যার ফলে আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচের টেস্ট সিরিজ এবং এরপর ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতিতে পুরনোদের কাউকে বিশ্রামে রেখে কিংবা কারো বিকল্প হিসেবে কি নতুন কাউকে দেখা যেতে পারে কি না?

    এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন সরাসরি কোন মন্তব্য না করলেও আকার ইঙ্গিতে তিন থেকে চারটি নাম জানিয়ে দিয়েছেন। যাদেরকে ৩৫ জনের কন্ডিশনিং ক্যাম্পে রাখা হতে পারে।

    এর মধ্যে অন্তত তিন জনের আফগানিস্তানের সাথে এক ম্যাচের টেস্ট আর জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে অনুষ্ঠেয় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেও দেখা যেতে পারে। ওই তিন জনের একজন হলেন সাইফ হাসান।

    বছর দুয়েক যাবৎ ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভাল খেলা এবং মোটামুটি সাজানো গোছানো ব্যাটিং টেকনিক ও শৈলির সাইফকে আফগানদের বিপক্ষে টেস্টে নেয়ার চিন্তা ভাবনা চলছে টিম ম্যানেজমেন্টে। অনুর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক, এ তরুন টপ অর্ডার ব্যাটসম্যানকে টেস্ট দলে দেখা গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

    এছাড়া নাইম শেখ আর আফিফ হোসেন ধ্রুব’র দিকে চোখ আছে। এরই মধ্যে আফিপের টি-টোয়েন্টিতে অভিষেক হয়ে গেছে। একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেনও তিনি। একই সঙ্গে এ দুই তরুণও নিকট অতীতে হাই পারফরমেন্স ইউনিটের হয়ে সাম্প্রতিক সময় দেশে এবং বিদেশে রান করছেন। নাঈম শেখ ও আফিফকে টি-টোয়েন্টি ফরম্যাটে বিশেষ বিবেচনায় রাখা হবে। এ দুই সম্ভাবনাময় তরুনকে দেশের মাটিতে সেপ্টেম্বরে তিন জাতি টি-টোয়েন্টি আসরে দেখাও যেতে পারে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী