• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রার্থী হয়েও যে কারণে নির্বাচনী প্রচারণা চালাতে পারেননি শরফুজ্জামান জাহাঙ্গীর

    নিজস্ব প্রতিবেদক | ২৯ ডিসেম্বর ২০১৮ | ৩:৩১ অপরাহ্ণ

    প্রার্থী হয়েও যে কারণে নির্বাচনী প্রচারণা চালাতে পারেননি শরফুজ্জামান জাহাঙ্গীর

    গোপালগঞ্জ -১ আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েও নির্বাচনে প্রচারণায় অংশ নিতে একবারের জন্যও এলাকায় যেতে পারেননি এফ.ই শরফুজ্জামান জাহাঙ্গীর।


    সকলের প্রশ্ন তিনি কেন এলাকায় এলেন না? ভোট যখন চাইতে আসবেন না তাহলে নমিনেশন নিলেন কেন?


    উত্তর খুঁজতে গিয়ে জানা যায়, ৬ ডিসেম্বর বিএনপির গুলশান কার্যালয়ে নমিনেশন পেপার আনতে গিয়ে ছেলে ওয়াহিদ লুৎফুজ্জামানসহ মারধরের শিকার হন শরফুজ্জামান জাহাঙ্গীর। তাদেরকে উদ্ধার করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার ছেলে ওয়াহিদ লুৎফুজ্জামানের অবস্থা সংকটাপন্ন হওয়ায় এয়ার এ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানেও তার অবস্থার উন্নতি হয়নি। ইতিমধ্যে সেখানে ২টি অপারেশন সম্পন্ন হয়েছে। হামলার শিকার হওয়ার ২৪ দিন পার হলেও এখনো জ্ঞান ফেরেনি ওয়াহিদ লুৎফুজ্জামানের। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পঞ্জা লড়ছেন। শরফুজ্জামান জাহাঙ্গীরও সোজা হয়ে দাঁড়াতে পারছেন না।

    এ বিষয়ে বিএনপির কেন্দ্রীয় সহ আইন সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেসবাহ বলেন, শরফুজ্জামান জাহাঙ্গীর ভাই খুবই অসুস্থ। তিনি এখনও হাসপাতালে। তিনি সকলের কাছে দোয়া ও ভোট চেয়েছেন।

    অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেসবাহ আরো বলেন, গোপালগঞ্জ-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এফই শরফুজ্জামান জাহাঙ্গীর চুড়ান্ত মনোনয়ন নিয়ে ঢাকাস্থ কেন্দ্রিয় কার্যালয় থেকে বেরোনোর সময় গত ৬ ডিসেম্বর তারিখে বঞ্চিত সেলিমুজ্জামান সেলিমের অনুসারীদের রোষানলে পড়ে বেধড়ক মারপিটের শিকার হন। সে সময় তার ছেলেকেও মারপিট করে হামলাকারীরা। ঐ ঘটনার পর শরফুজ্জামান জাহাঙ্গীর ও তার ছেলেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার উন্নতি না হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তার ছেলেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পঞ্জা লড়ছেন। শরফুজ্জামান জাহাঙ্গীরও সোজা হয়ে দাঁড়াতে পারছেন না। তিনি সকলের কাছে দোয়া ও ভোট চেয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673