• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রিন্সেস ডায়ানার সঙ্গে রাত কাটাতে চাইতেন ট্রাম্প!

    অনলাইন ডেস্ক | ৩০ মে ২০১৭ | ২:৪৪ অপরাহ্ণ

    প্রিন্সেস ডায়ানার সঙ্গে রাত কাটাতে চাইতেন ট্রাম্প!

    ব্রিটিশ রাজবধু ডায়ানার কথা মনে আছে? ১৯৯৭ সালে এক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর। কিন্তু নিজ কর্মের মধ্য দিয়ে বিশ্ববাসীর মনে গেঁথে আছেন তিনি।
    সেই ডায়ানার সঙ্গে নাকি রাত কাটাতে চাইতেন যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প! বিভিন্ন সময়ে এমনই খবর এসেছে বিশ্বের বিভিন্ন নামিদামি সংবাদমাধ্যমে। এমনকি ট্রাম্পের মুখ থেকেও পরোক্ষভাবে এসেছে এ স্বীকারোক্তি।
    প্রিন্সেস ডায়ানার খুব কাছের বন্ধু ছিলেন সংবাদমাধ্যম বিবিসির সংবাদকর্মী সেলিনা স্কট।
    সম্প্রতি তিনি জানান, প্রিন্স চার্লসের সঙ্গে ডায়ানার বিবাহবিচ্ছেদের পর তাঁকে বড় একটি ফুলের তোড়া পাঠান ট্রাম্প। গোলাপ ও অর্কিডের ওই তোড়া পেয়ে ডায়ানা বুঝে উঠছিলেন না তিনি কী করবেন। তবে এটা ভালোভাবেই বোঝা যাচ্ছিল যে ডায়ানার পিছে পড়েছেন ট্রাম্প।
    স্কট জানান, ট্রাম্প ডায়ানাকে ‘পাগলাটে’ বলে মনে করতেন। এ ছাড়া তাঁর সঙ্গে একসঙ্গে রাত কাটানোরও স্বপ্ন দেখতেন। ডায়ানাকে স্ত্রী হিসেবে পেতে চাইতেন ট্রাম্প।
    এর আগে ১৯৯০ সালে ডিজে হোয়ার্ড স্ট্রেনের সঙ্গে একটি রেডিও অনুষ্ঠানে অংশ নেন ট্রাম্প। সেখানে হঠাৎ ডায়ানা প্রসঙ্গে কথা ওঠে। স্ট্রেন বলেন, ‘আপনি তাঁর (ডায়ানা) সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারতেন।’ জবাবে ট্রাম্প বলেন, ‘আমার মনে হয় আমি পারতাম। তাঁর সেই উচ্চতা, সৌন্দর্য ও ত্বক ছিল।’ এ ছাড়া একটি বিষয়ে সাহায্য করার জন্য ডায়ানা তাঁকে ধন্যবাদ জানিয়েছিল বলেও উল্লেখ করেন ট্রাম্প।
    ১৯৯৫ সালে যুক্তরাষ্ট্রের ম্যানহাটন শহরে মানবতাবাদী কর্মকান্ডের জন্য ডায়ানাকে পুরস্কৃত করা হয়। সেই অনুষ্ঠানে ডায়ানার সঙ্গে একই টেবিলে বসে নৈশভোজ করেন ট্রাম্প। টেবিলে বসে ফ্লোরিডা শহরে তাঁর নিজ গলফ ক্লাবের সদস্যপদ নেওয়ার জন্য ডায়ানাকে অনুরোধ করেন তিনি। তবে সে সময় ট্রাম্পের প্রস্তাব প্রত্যাখ্যান করেন ডায়ানা।
    পরে ২০১০ সালে আবারও প্রয়াত ডায়নাকে সামনে আনেন ট্রাম্প। সে বছর রাত কাটাতে চান এমন ১০ নারীর একটি তালিকা প্রকাশ করেন ট্রাম্প। সেখানে উঠে আসে ডায়ানার নাম।
    তবে চিরাচরিত স্বভাব অনুযায়ী ডায়ানার সঙ্গে সম্পর্কের সব অভিযোগ প্রত্যাখ্যান করেন ট্রাম্প। তিনি বলেন, ‘এসব খবর মিথ্যা। আমি তাঁকে পছন্দ করতাম । নিউইয়র্কে আমার সঙ্গে তাঁর একবারই দেখা হয়েছে। সেসময় আমরা করমর্দন করেছিলাম।’
    এ ছাড়া রেডিওর ওই অনুষ্ঠানে ডায়ানার সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে কোনো কথা বলেননি বলে জানান তিনি। যদিও সেই অনুষ্ঠানের অডিও এখনো সংরক্ষিত আছে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757