• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রিন্স চার্লসকে নিজে কানে ‘ফোন সেক্স’ করতে শুনেছিলেন ডায়না

    অনলাইন ডেস্ক | ১৩ আগস্ট ২০১৭ | ১০:০৩ পূর্বাহ্ণ

    প্রিন্স চার্লসকে নিজে কানে ‘ফোন সেক্স’ করতে শুনেছিলেন ডায়না

    প্রিন্সেস ডায়নার রহস্যময় জীবনের গোপন কিছু কথা শীঘ্রই প্রকাশ্যে আসবে। তাঁর নিজের মুখে বলা যৌন জীবনের কথা ফাঁস হবে এক ব্রিটিশ সংবাদমাধ্যমে। তার আগেই প্রকাশ্যে এল ডায়নার আরও এক গোপন স্বীকারোক্তি। বিবিসি-র ক্যামেরাম্যানের রেকর্ড করা এক ফুটেজে তিনি বলেছিলেন, বাথরুমে গিয়ে ক্যামিলার সঙ্গে ফোন সেক্স করতে শুনেছিলেন প্রিন্স চার্লসকে। মৃত্যুর পাঁচ মাস আগে একথা বলেছিলেন তিনি। ১২ ঘণ্টার এক গোপন ফুটেজে এই কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। জানা গিয়েছে, ওই চিত্র সাংবাদিককে ১৯৯৭ তে কেনসিংটন প্যালেসে ডেকে পাঠিয়েছিলেন প্রিন্সেস ডায়না। The Sun পত্রিকায় ফাঁস হয়েছে এই চাঞ্চল্যকর তথ্য।


    তিনি কিভাবে চার্লস ও ক্যামিলার গোপন সম্পর্কের কথা জেনে ফেলেছিলেন সেটাই প্রকাশ্যে এনেছেন তিনি। ওই ক্যামেরাম্যান একটি ডায়েরিতে লিখছেন, ফোনের কথোপকথন শুনেই প্রিন্স ও ক্যামিলার সম্পর্কের বিষয়ে ধরে ফেলেছিলেন ডায়না। কিভাবে তাঁর কানে সেই কথোপকথন এসেছিল সেটাই ডায়না বর্ণনা করেছেন। টয়লেট সিটে বসে চার্লসকে কথা বলতে শুনেছিলেন তিনি। এমনকি ডায়না নাকি নিজে মুখে বলেছিলেন যে চার্লস যাতে রাজ সিংহাসন না পান, তার জন্য তিনি যা করতে হয় করবেন। তিনি চেয়েছিলেন রানি এলিজাবেথের মৃত্যুর পর তাঁর পুত্র উইলিয়াম যেন ওই সিংহাসন পায়।

    ajkerograbani.com

    এমনকি ডায়নার সঙ্গে জেমস হেউইটের সম্পর্কের কথা জেনেও কিছু বলতেন না চার্লস। বরং এতে চার্লস স্বাধীনতা পেতেন।

    অন্যদিকে রবিবারই তাঁর এক বিশেষ ফুটেজ সামনে আসার কথা। যেখানে প্রিন্স চার্লসের সঙ্গে তাঁর সেক্স লাইফের কথা নিজে মুখে বলছেন যুবরানি। ব্রিটিশ চ্যানেল Channel 4 ও ভিডিওটেপ হাতে পেয়েছে বলে জানা গিয়েছে। ২১ ঘণ্টার সেই বিরল ফুটেজ ফাঁস হয়ে যেতে চলেছে। ১৯৯২ থেকে ৯৩-এর মধ্যে ক্যামকর্ডারে রেকর্ড করা হয়েছিল সেই ফুটেজ।

    ডায়নাকে নিয়ে এক বিশেষ তথ্যচিত্রে বাদ দেওয়া হয়েছিল একটি গুরুত্বপূর্ণ ফুটেজ। যেখানে তিনি নিজে মুখে তাঁর সেক্স লাইফের কথা বলছিলেন। কিন্তু এবার হয়ত প্রকাশ্যে আসতে চলেছে সেই ফুটেজ। আগামী মাসেই টিভিতে দেখানো হতে পারে সেই বিতর্কিত ফুটেজ। এই ফুটেজ অত্যন্ত স্পর্শকাতর এবং আগে কখনও তা দেখানো হয়নি।

    ২০০৪-এ NBC নিউজে ফাঁস হয়েছিল সেই ফুটেজ। কিন্তু সেটা এতই বিতর্ক তৈরি করেছিল যে বিবিসি তাদের তথ্যচিত্র থেকে ওই অংশটুকু বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয়। ওই ফুটেজে ডায়নাকে বলতে শোনা গিয়েছে, ‘একসময় চালর্সের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল। কিন্তু বছর সাতেক আগেই তা শেষ হয়ে যায়। কারণ মনে হয়েছিল এটাই খুবই অদ্ভুত। তিন সপ্তাহে একবার…’

    তবে ডায়নাকে নিয়ে ব্যবসা করতে চান না চ্যানেলের প্রোডিউসার সেটেলেন। তবে সত্যি জানানোটাই তাঁর আসল উদ্দেশ্য।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755