• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রিন্স হ্যারি-মেগানের দ্বিতীয় সন্তানের নাম নিয়ে চরম বিতর্ক

    অনলাইন ডেস্ক: | ১০ জুন ২০২১ | ৮:০১ পূর্বাহ্ণ

    প্রিন্স হ্যারি-মেগানের দ্বিতীয় সন্তানের নাম নিয়ে চরম বিতর্ক

    নতুন করে আবারো আলোচনায় ব্রিটিশ প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। তাদের সদ্য জন্ম নেয়া দ্বিতীয় সন্তান লিলি’কে নিয়ে শুরু হয়েছে বির্তক। এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, সন্তানের নাম রাখতে রানি দ্বিতীয় এলিজাবেথের অনুমতি নেননি হ্যারি-মেগান। তবে, রাজপরিবারের সঙ্গে পরামর্শ করেই নাম রাখা হয়েছে বলে দাবি করেছে এই দম্পতির মুখপাত্র।


    বিতর্ক যেনো পিছু ছাড়ছে না যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি ও তার সহধর্মিনী মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের। বিয়ে থেকে শুরু করে একের পর এক বিতর্কে জড়াচ্ছেন এই দম্পতি। রাজপরিবার থেকে চলে যাওয়ার পর মার্কিন মুলুকে গিয়েও রেহায় মিলছে না তাদের।

    ajkerograbani.com

    সম্প্রতি কন্যাসন্তান হয়েছে এই দম্পতির। তার নাম রাখা হয়েছে লিলিবেত ডায়ানা মাউন্টব্যাটেন উইন্ডসর। সংক্ষেপে লিলি নামেই ডাকা হবে তাকে। তবে, সদ্য জন্ম নেয়া এই শিশুর নাম নিয়েই নতুন বির্তক শুরু হয়েছে। রাজপরিবারের এক সূত্রের বরাতে বিবিসি জানায়, কন্যার নাম রাখার আগে রানি দ্বিতীয় এলিজাবেথের অনুমতি নেয়নি হ্যারি ও মেগান। এমনকি রানির অনুমতি ছাড়া এই নাম তারা রাখতে পারেন না বলেও রাজপরিবার থেকে জানানো হয়।

    গত রোববার এক বিবৃতিতে এই দম্পতি জানান, রানির ডাকনামে অনুপ্রাণিত হয়েই মেয়ের নাম রাখা হয়েছে লিলি। তবে, এই নাম রানির ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত আছে বলে জানায় রাজপরিবার। এদিকে, বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেনি হ্যারি ও মেগান। তবে, তাদের এক মুখপাত্র জানান, সন্তান জন্মের অনেক আগেই সম্ভাব্য নাম নিয়ে রাজপরিবারের সঙ্গে কথা বলেছেন তারা। রানির সমর্থন না থাকলে তারা এই নাম রাখতেন না বলেও উল্লেখ করা হয়।

    বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবস্থান করছেন এই দম্পতি। এর আগে ২০১৯ সালে তাদের কোলজুড়ে আসে ছেলে সন্তান আর্চি মাউন্টব্যাটেন উইন্ডসর।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757