• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমিকার খুদেবার্তায় খুদে প্রেমিকের আত্মহত্যা!

    অগ্রবাণী ডেস্ক | ১০ এপ্রিল ২০১৭ | ২:০২ অপরাহ্ণ

    প্রেমিকার খুদেবার্তায় খুদে প্রেমিকের আত্মহত্যা!

    যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের শিশু টাইসেন বেনজ। হঠাৎ মুঠোফোনে একটি খুদেবার্তা পেল, তার প্রেমিকা আত্মহত্যা করেছে। বার্তা পেয়ে আর দেরি করেনি ১১ বছর বয়সী ওই খুদে প্রেমিক। সঙ্গে সঙ্গেই গলায় ফাঁস লাগিয়ে ‘ঝুলে পড়ল’ সে।


    তবে মৃত্যুর আগে নিজের ভুলটা বোঝার সুযোগ পেল না টাইসেন। তার প্রেমিকার আত্মহত্যার বার্তাটিই ছিল ভুয়া। আর ওই ভুয়া বার্তার জের ধরেই খোয়া গেল তার জীবন।

    ajkerograbani.com

    ১৩ বছর বয়সী ওই প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। টেলিফোনের ক্ষতিকর ব্যবহারটি প্রমাণিত হলে তাকে ছয় মাস পর্যন্ত কিশোর বন্দিশালায় আটক রাখা হতে পারে। এ ছাড়া কম্পিউটারের অবৈধ ব্যবহারের ফলে তাকে এক বছরের সাজাও দেওয়া হতে পারে।

    এ বিষয়ে ম্যাট উইসি নামে রাষ্ট্রপক্ষের এক আইনজীবী বলেছেন, খুদেবার্তার মাধ্যমে কথোপকথনের সময় ওই মেয়েশিশুটি তার ভুয়া মৃত্যুর খবর দিয়েছিল। এর দুই ঘণ্টার মধ্যে আত্মহত্যা করে টাইসেন। ওই বার্তা পেয়েই সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন ওই আইনজীবী।

    ওই দুই শিশুর মধ্যে কোনো সম্পর্ক ছিল কি না, তা খোলসা করে বলতে পারেননি ওই আইনজীবী। তবে তারা প্রেমিক-প্রেমিকা ছিল বলে জানিয়েছে কয়েকটি গণমাধ্যম।

    ঘটনাটি ঘটে ১৪ মার্চ। নিহত ওই শিশুর মা ক্যাটরিনা গস জানান, সেদিন স্কুল থেকে এসে সবকিছুই ঠিকঠাক ছিল। বেশ হাসিখুশি দেখাচ্ছিল তাকে। তবে রাতের খাবারের পরই সে নিজ ঘরে চলে যায়।

    রাত ১০টার দিকে ক্যাটরিনা ছেলে টাইসনের ঘরে যান। সেখানে গিয়ে টাইসনকে বিছানায় পাননি তিনি। এর পর ঘর থেকেই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অনেকটা সুস্থও হয় টাইসেন। তিন সপ্তাহ হাসপাতালে ভর্তি থাকার পর গত মঙ্গলবার মারা যায় সে। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757