• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমিকার ফোনে ছুটে গিয়ে লাশ হলো কিশোর

    অগ্রবাণী ডেস্ক | ০৭ এপ্রিল ২০১৭ | ৩:০৯ অপরাহ্ণ

    প্রেমিকার ফোনে ছুটে গিয়ে লাশ হলো কিশোর

    চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়ায় প্রেম করার অপরাধে মাসুদ রানা (১৯) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত মাসুদ রানা চৌডালা ইউনিয়নের বসনীটোলা গ্রামের লাল মোহাম্মদের ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে বোয়ালিয়া ইউনিয়নের কাউয়াভাসা গ্রামে।


    জানা গেছে, কাউয়াভাসা গ্রামের আমিরুল ইসলামের মেয়ে বসনীটোলা বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী জৈতুন খাতুনের সঙ্গে পার্শ্ববর্তী বসনীটোলা গ্রামের লাল মোহাম্মদের ছেলে আদিনা ফজলুল হক কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র মাসুদ রানার প্রেমের সম্পর্ক ছিল। এরই সূত্র ধরে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে জৈতুন খাতুন মোবাইল ফোনে মাসদ রানাকে তাদের বাড়ি যেতে বলে। এসময় মাসুদ রানা জৈতুন খাতুনের বাড়িতে যায়। পরে তাকে তার পরিবারের লোকজন পিটিয়ে হত্যা করে বাড়ির পার্শ্বে ফেলে রাখে।

    ajkerograbani.com

    এদিকে আজ শুক্রবার ভোর ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর জৈতুনের বাড়ির লোকজন পালিয়ে গেছে। সকালে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। গোমস্তাপুর থানার ওসি শাহীন কামাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মাসুদ রানার পরিবারের অভিযোগ তার ছেলেকে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে হত্যাকারীরা বাড়ি থেকে পালিয়ে গেছে।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755