বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রেমিকাসহ করোনায় আক্রান্ত আর্জেন্টাইন ফুটবলার দিবালা

  |   রবিবার, ২২ মার্চ ২০২০ | প্রিন্ট  

প্রেমিকাসহ করোনায় আক্রান্ত আর্জেন্টাইন ফুটবলার দিবালা

ইউভেন্তুসের আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে তার বান্ধবী ওরিয়ানাও কভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছেন বলে নিজেই শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এই ফরোয়ার্ড।
ফেসবুক পোস্টে দিবালা বলেন, ‘সবাইকে জানাতে চাই যে আমরা কোভিড-১৯ পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি এবং ওরিয়ানা ও আমার ফল পজিটিভ এসেছে। সৌভাগ্যবশত দুজনেই ঠিকঠাক আছি। মেসেজ পাঠিয়ে আমাদের খোঁজখবর নেয়ায় ধন্যবাদ সবাইকে।’
২৩ বছর বয়সী ওরিয়ানা আর্জেন্টিনার নন্দিত অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী।
দিবালা এবার নিজেই তার এবং ওরিয়ানার করোনায় আক্রান্ত হওয়ার তথ্য জানালেও সপ্তাহখানেক আগেই ছড়িয়েছিল এ খবর। তখন জুভেন্টাসের পক্ষ থেকে খবরটি ‘সত্য নয়’ বলে দাবি করা হয়।
জুভেন্টাস ও ইতালিয়ান লিগের প্রথম খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হন ডিফেন্ডার দানিয়েল রুগানি। তখন থেকেই আশঙ্কা ছিল, দলটির আরও খেলোয়াড় আক্রান্ত হয়ে থাকতে পারেন। তাই দলের সবাইকে আলাদা করে রাখার জন্য আইন অনুসারে প্রক্রিয়া শুরু করে জুভেন্টাস। স্বেচ্ছায় কোয়ারেন্টিনে আছেন সব খেলোয়াড়। খেলোয়াড়, ম্যানেজার, অন্যান্য স্টাফসহ মোট ১২১ জনকে আইসোলেশনে পাঠিয়েছে ইতালিয়ান ক্লাবটি। এরপরও মিলছে দুসংবাদ। ব্লেইস মাতুইদির পর করোনায় আক্রান্ত হলেন দিবালা। অর্থাৎ তুরিনের ক্লাবটির মোট তিন খেলোয়াড়ের শরীরে প্রাণঘাতী এ ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে।

Facebook Comments Box


Posted ৯:২৭ পূর্বাহ্ণ | রবিবার, ২২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১