• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমিকের জন্য স্বামীর ঘরে চুরি, অতঃপর…

    অগ্রবাণী ডেস্ক | ৩০ মে ২০১৭ | ৬:০৬ অপরাহ্ণ

    প্রেমিকের জন্য স্বামীর ঘরে চুরি, অতঃপর…

    রীতিমতো পুরনো আমলের গুপ্তচর কাহিনীর মতো ঘটনা। ঘটনা গত ২৪ মে রাতের। ৪৫ বছর বয়সী ব্যবসায়ী জনার্দন তিন্বলকার খেয়াল করলেন স্ত্রী রূপালী তাড়াহুড়ো করে একটি ব্যাগ নিয়ে বাড়ির বার হচ্ছেন। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তিনি চুপিসারে স্ত্রীর পিছু নিলেন।


    ভারতের পুনে শহরের বিমাননগরের বাসিন্দা জনার্দন দেখলেন তার স্ত্রী এক ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ করে তাকে ব্যাগটি হস্তান্তর করলেন। কিন্তু অন্ধকার বেশি হওয়ায় লোকটির চেহারা ঠাহর করতে পারলেন না। তবে স্ত্রীর আগেই ঘরে ফিরে এলেন জনার্দন।

    ajkerograbani.com

    এরপর স্ত্রী ফিরতেই তাকে পুছতাছ শুরু করলেন- কোথায় কার সঙ্গে দেখা করতে গিয়েছিল সে? কিন্তু ৩৫ বছর বয়সী রূপালী দুইদিন যাবত বিষয়টি নানান বাহানায় চেপে যান। তবে তাকে খুব চিন্তিত-উৎকণ্ঠিত মনে হচ্ছিল ওই সময়টায়। একপর্যায়ে আর পারলেন না গোপনীয়তা ধরে রাখতে, ভেঙে পড়লেন রূপালী।

    স্বামীকে তিনি জানালেন, গত কয়েক মাস ধরে ভারত সরগর নামের এক ব্যক্তির সঙ্গে তার পরকীয়া চলছিল। দুজন দুজনকে গভীরভাবে পছন্দ করেন এবং একপর্যায়ে সিদ্ধান্ত নেন তারা ঘর ছাড়বেন। তারা ঠিক করেন যে বাদবাকি জীবন জম্মু-কাশ্মিরে গিয়ে কাটাবেন যেখানে কেউ তাদের চিনবে না। সেখানে নয়া সংসার পাততে ও কাজ জোটানোর আগ পর্যন্ত খরচ মেটানোর জন্য রূপালীর স্বামীর ঘরে চুরির সিদ্ধান্ত হয়।

    রূপালী জানান, পরিকল্পনা মোতাবেক সেদিন প্রায় ৩০ তোলা অলংকার ভর্তি ব্যাগ প্রেমিকের কাছে রেখে চলে আসেন তিনি। এরপর সুযোগ-সুবিধামতো তারও সটকে পড়ার ফন্দি ছিল। স্বপ্নে বিভোর ছিলেন নয়া জায়গায় সুখের ঘর বাঁধার যেখানে কেউ তাদের বিরক্ত করবে না।

    কিন্তু সরগর স্বর্ণালঙ্কার ভর্তি ব্যাগ হাতে পাওয়ার পর থেকে প্রেমিকা রূপালীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। তার খোঁজ কোথাও মিলছে না।

    জনার্দন স্ত্রী রূপালী ও তার প্রেমিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ও ৩৪ ধারায় মামলা করেছেন। বিমাননগর পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর সঞ্জয় বি নাইকপাটিল জানান, বাদীর অভিযোগে জানা গেছে গত দশ বছর যাবত রূপালীর সঙ্গে সংসার করছেন তিনি। তবে গত কয়েক মাস যাবত তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ভারত সরগরের।

    ইন্সপেক্টর সঞ্জয় আরও জানান, রূপালীর কাছ থেকে পাওয়া তথ্যের সূত্রে সরগরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757