• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমিকের মাঝে এই ১২ টি গুণ থাকলে তাকে ভুলেও ছেড়ে যাবেন না!

    ইমরান খান | ২৩ মে ২০১৭ | ৬:৫৬ অপরাহ্ণ

    প্রেমিকের মাঝে এই ১২ টি গুণ থাকলে তাকে ভুলেও ছেড়ে যাবেন না!

    কিছু মানুষের মাঝে এমন সব গুণ থাকে যা তাকে করে তোলে অনন্য একজন। শুধু ভালো মানুষ নয়, সঙ্গী হিসেবে ভালো হতে হলে একজন পুরুষের মাঝে থাকতে হয় কিছু গুণ। এসব গুণ যদি আপনার ভালোবাসার মানুষটির মাঝেও থাকে, তবে তার সাথে জীবনটা কাটিয়ে দিলে পস্তাবেন না আপনি।


    ১/ তিনি আপনাকে সবকিছু মিলিয়েই ভালোবাসেন
    এখনকার দিনে মানুষ শুধুই বাহ্যিক সৌন্দর্য দেখে প্রেমে পড়ে যায়। এ কারণে এসব সম্পর্ক ভাঙতে সময় লাগে না। কিন্তু প্রেমিক যদি আপনার বাহ্যিক সৌন্দর্যের পাশাপাশি আপনার ভেতরের মানুষটিকেও ভালোবেসে ফেলেন, তবেই জানবেন এমন মানুষ আপনি আর দ্বিতীয়টি খুঁজে পাবেন না।

    ajkerograbani.com

    আপনি সুন্দর করে সেজেগুজে থাকুন আর বাড়িতে যেমন তেমন পোশাক পরেই থাকুন না কেন, আপনার প্রতি তার ভালোবাসায় কোনো পরিবর্তন আসবে না।

    ২/ তিনি জোরাজুরির মাঝে নেই
    তিনি কোনো কাজ করতে আপনাকে জোর করবেন না। কিন্তু আপনিও জোর করে তাকে দিয়ে কিছু করাতে পারবেন না। পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা অন্যের ইচ্ছের ওপর জোর খাটাতে পছন্দ করে, আবার আরেক রকম মানুষ আছে যাদেড় কোনো ইচ্ছাশক্তি নেই এবং নিজের ইচ্ছে প্রকাশ করতে অক্ষম। এই দুই ধরণের মানুষই সম্পর্কের ক্ষেত্রে ভালো নয়।

    এমন কিছু মানুষ আছেন যারা নিজেদের ইচ্ছার বিরুদ্ধেও যাবেন না, আপনার ওপরেও জোর খাটাতে যাবেন না। এমন মানুষই আপনার জীবনে প্রয়োজন।

    ৩/ তিনি সফল হতে চান, কিন্তু ধৈর্য হারান না
    সবার জীবনেই সাফল্য জরুরী। এর জন্য মিলিয়নিয়ার হওয়া জরুরী নয়, কিন্তু ছোট ছোট কিছু সাফল্য থাকে সবার জীবনেই। সাফল্যে পৌঁছানোর রাস্তা অনেক লম্বা, এর জন্য অনেক ধৈর্য প্রয়োজন। সেই মানুষটির যদি ধৈর্য এবং লক্ষ্যে পৌঁছানর সংকল্প দুটোই থাকে তবে বুঝে নিন আপনি খুঁজে পেয়েছেন খুব চমৎকার একজন মানুষ।

    ৪/ তার স্বপ্ন অনেক বড়, কিন্তু তার পা রয়েছে মাটিতেই
    সফল হতে হলে অনেক বড় স্বপ্ন দেখতে হয়। নক্ষত্রের স্বপ্ন দেখলে তা না পেলেও যেন চাঁদে অন্তত পৌঁছানো যায়। এই চিন্তা যাদের থাকে তারা এক সময়ে গিয়ে সফল হন অবশ্যই।

    শুধু এই স্বপ্ন নয়, তার মাঝে থাকা চাই বিনয়। অনেকে সাফল্য পেয়ে নিজেকে কেউকেটা মনে করেন, পা আর মাটিতে পড়ে না। এমন মানুষকে ভালোবাসুন যে সফল হলেও থাকবে বিনয়ি।

    ৫/ রান্নার প্রতিভা
    রান্না বান্না করতে পারে এমন একজন পুরুষকে খুঁজে পাওয়া বেশ কঠিন। আর তাকে পেয়ে গেলে ছেড়ে যাবার চিন্তা করাটাও কঠিন। আর রান্না জানা থাকলে তিনি খাওয়া দাওয়ায় স্বাস্থ্যকর অভ্যাসও মেনে চলেন বেশি। এসব কারণে তিনি সঙ্গী হিসেবে হয়ে ওঠেন অন্যদের চাইতে ভালো।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রাতের রাণীর অন্য জগৎ

    ২৭ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757