• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমের প্রস্তাব নিয়ে জটিলতা, ইবি শিক্ষার্থীকে কামড়

    অগ্রবাণী ডেস্ক | ১৩ এপ্রিল ২০১৭ | ১২:৩৪ অপরাহ্ণ

    প্রেমের প্রস্তাব নিয়ে জটিলতা, ইবি শিক্ষার্থীকে কামড়

    ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন ও মুসলিম বিধান বিভাগের এক ছাত্রকে কামড় দিয়ে আহত করেছে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত ছাত্র সাদ্দাম হোসেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড়ে এ ঘটনা ঘটে।


    ক্যাম্পাস সূত্রে জানা যায়, আইন ও মুসলিম বিধান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আমির হাসান হিমেল এবং লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নোকিব ফাহিম আশিক আইন বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে জটিলতার সৃষ্টি হয়। ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়াকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় জিয়া হল মোড়ে তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে আশিক, সাদ্দাম এবং বহিরাগত আনিস হিমেলকে মারধর করে। মারধরের এক পর্যায়ে তাকে ঘাড়ে কামড় দিয়ে পালিয়ে যায় সাদ্দাম। পরে ঘটনাস্থলে উপস্থিত অন্য শিক্ষার্থীরা হিমেলকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে ভর্তি করে।

    ajkerograbani.com

    সাদ্দাম হোসেন ২০১৫ সালের ১১ মে প্রেমিকাকে গিটার দিয়ে পিটিয়ে আহত করার দায়ে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার হয়েছিল। তখন তার নামে ইবি থানায় নারী নির্যাতনের একটি মামলাও হয়। সাদ্দাম হোসেন বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বহিরাগত আনিসের বাসা বিশ্ববিদ্যারয়েল বঙ্গবন্ধু হলের পেছনে ভাই ভাই ছাত্রবাসের বিপরীত দিকে। এদের তিন জনের বিরুদ্ধেই মাদক সেবনসহ ক্যাম্পাসে বিভিন্ন সময় বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ রয়েছে।

    এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757