• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমের ফাঁদে ফেলে ভিডিওকলে নগ্ন ছবি ধারণ, যুবক গ্রেপ্তার

    | ২৫ সেপ্টেম্বর ২০২০ | ৯:৪৭ অপরাহ্ণ

    প্রেমের ফাঁদে ফেলে ভিডিওকলে নগ্ন ছবি ধারণ, যুবক গ্রেপ্তার

    নারীদের প্রেমের ফাঁদে ফেলে ভিডিওকলে নগ্ন ছবি ধারণ করতো তানজিমুল ইসলাম রিয়ন। এরপর সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে আদায় করতো ইচ্ছেমাফিক টাকা ও স্বর্ণালঙ্কার। দীর্ঘদিন ধরে নানান বয়সী নারীদের এভাবে ফাঁদে ফেলে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছিলো নওগাঁর এই তরুণ। সম্প্রতি এক স্কুলছাত্রী এমন ব্ল্যাকমেইলের শিকার হয়ে থানায় অভিযোগ করলে বগুড়া পুলিশের গোয়েন্দা শাখা বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করেছে।


    জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক এমরান মাহমুদ তুহিন জানান, সম্প্রতি বগুড়া সদর থানায় ভুক্তভোগী এক স্কুলছাত্রীর মা তানজিমুল ইসলাম রিয়নের (২২) বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। এই মামলার তদন্ত করতে গিয়ে দেখা যায়, এই তরুণ বেশ কয়েকজন নারীকে প্রেমের ফাঁদে ফেলে নানান কায়দায় নগ্ন ছবি ধারণ করেছে। পরবর্তীতে সেই ছবি ব্যবহার করে নারীদের ব্ল্যাকমেইল করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নিয়েছে।


    বৃহস্পতিবার রাতে জেলার দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া এলাকায় নানার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি নওগাঁর চকদেবপাড়ায়। গ্রেপ্তারের পর রিমনের আইফোন থেকে ২০ জনের বেশি নারীর নগ্ন ছবি জব্দ করা হয়েছে। যাদের বেশিরভাগের কাছ থেকেই এসব ছবি দেখিয়ে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে এই তরুণ। শুক্রবার বিকেলে ৭ দিনের রিমান্ড আবেদনসমেত রিমনকে আদালতে নেয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669