• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেমের ময়দানে বড় খেলোয়াড় দীপিকা!

    অনলাইন ডেস্ক: | ১৩ জুলাই ২০১৭ | ৮:৩৮ অপরাহ্ণ

    প্রেমের ময়দানে বড় খেলোয়াড় দীপিকা!

    বাবা প্রকাশ পাড়ুনকোন নামী ব্যাডমিন্টন তারকা। মেয়েও প্রথমে সেই রাস্তায় হাঁটছিলেন। কিন্তু মডেলিং, তার পর অভিনয় তাঁকে ময়দান থেকে দুরে সরিয়ে দিলেও খেলার জগতের মানুষদের নিয়ে দীপিকা পাড়ুনকোর আগ্রহ কমেনি। তার প্রেমিকের তালিকাই এর জলজ্যান্ত প্রমাণ।


    কেরিয়ারের শুরুর দিকে নীহার পাণ্ড্যের সঙ্গে অ্যাফেয়ার ছিল দীপিকার। মাঝে উপেন পটেল আর মুজাম্মিল ইব্রাহিমের সঙ্গে ছোট্ট ইনিংস খেলেছিলেন। তার পর যুবরাজ সিংহ, মহেন্দ্র সিংহ ধোনি থেকে শুরু করে আরও অনেকে

    ajkerograbani.com

    ছোটখাট প্রেমিককে হটিয়ে দীপিকা মজেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে। ২০০৭ সালে টি-টোয়েন্টি ম্যাচ দেখতে ধোনি আমন্ত্রণ জানান দীপিকাকে। জানা যায়, নায়িকার অনুরোধেই ধোনি তাঁর বিখ্যাত লম্বা চুল কেটে ফেলেন! তবে প্রেম বেশি দিন টেকেনি।

    তার কারণ দু’জনের মধ্যে যুবরাজ সিংহের অনুপ্রবেশ। তখন আবার যুবরাজ আর ধোনির মধ্যে একটা চাপানউতোর চলছে। ধোনিকে তাঁর বায়োপিক রিলিজের সময় প্রশ্ন করা হয় বলিউড ক্রাশ নিয়ে। তিনি নির্দ্বিধায় দীপিকার নাম বলেছিলেন।

    দীপিকা ‘ওম শান্তি ওম’ করছেন। আর এ দিকে যুবরাজের উজ্জ্বল কেরিয়ার। মহিলামহলে যুবরাজ বরাবরই জনপ্রিয়। দীপিকাও মজে ছিলেন। যুবরাজ খেলতে নামলে গ্যালারিতে দীপিকাকে দেখা যেতই। সেই সময় অস্ট্রেলিয়া সিরিজেও যুবরাজের সফরসঙ্গী হয়েছিলেন দীপিকা।

    তাঁদের দু’জনের বিয়ের কথাও উঠেছিল। কিন্তু বলিউডে সদ্য কেরিয়ার জমে উঠতে শুরু করেছে। এই পরিস্থিতিতে দীপিকা যে বিয়ে করবেন না, সেটা স্বাভাবিক ছিল। বলা হয়, যুবির পজেসিভনেসের জন্যই নাকি দু’জনের বিচ্ছেদ হয়। তত দিনে অবশ্য দীপিকা পেয়ে গিয়েছেন রণবীর কাপূরকে।

    অনেক আগে থেকেই সিদ্ধার্থের সঙ্গে দীপিকার পরিচয় ছিল। কারণ, নায়িকা কিংগফিশার ক্যালেন্ডারের মডেল ছিলেন। রণবীর কাপূরের সঙ্গে দুই বছরের প্রেম কেটে যাওয়ার পরই সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক। ওই সময়টা দীপিকা মানসিক চাপের মধ্য দিয়ে যাচ্ছিলেন।

    সিদ্ধার্থ তখন তাঁর পাশে ছিলেন। এটা ২০১১ সালের ঘটনা। ওই সময় আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্সের সব ম্যাচেই দীপিকাকে মাঠে দেখা যেত। ডিনার ডেট থেকে ক্রিকেট ম্যাচ— সর্বত্রই দীপিকা-সিদ্ধার্থ। তবে এই ম্যাচটাও দীপিকা মাঝপথেই ছেড়ে দিয়েছিলেন।

    নোভাক জকোভিচের সঙ্গে দীপিকার প্রেমের খবর খুব একটা শোনা যায়নি। তবে হাটে হাঁড়ি ভাঙলেন জকোভিচের সাবেক প্রেমিকা নাতাশা। প্রকাশ করলেন দীপিকা আর জকোভিচের ডেটের কথা। দীপিকাকে ডেট করতেই জকোভিচ ভালবাসে, একটি সাক্ষাৎকারে এই মন্তব্য করেছেন জকোভিচের সাবেক এই প্রেমিকা।

    দীপিকা-জকোভিচকে যে প্রকাশ্যে দেখা যায়নি, তা নয়। গত বছর লস অ্যাঞ্জেলেসের একটি রেস্তোরাঁয় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। তখন থেকেই জল্পনার শুরু। ব্রিটিশ ট্যাবলয়েড খবর পর্যন্ত করে। তার আগে ২০১৫ সালে জকোভিচ আর ফেডেরারের উইম্বলডন ম্যাচ দেখতে গিয়েছিলেন দীপিকা।

    তাঁদের প্রথম আলাপ ২০১৪ সালে, জকোভিচ যখন ভারতে খেলতে আসেন। দীপিকা তাঁর সঙ্গে একটি ম্যাচও খেলেন। হৃদয়ের খেলাও বোধহয় তখনই শুরু হয়। এমনিতেও জকোভিচের ক্যাসানোভা ইমেজ আছে। স্ত্রী জেলেনার সঙ্গে সাম্প্রতিক সম্পর্ক ভাল নয়। মহিলা সংসর্গ তাঁর খেলারও ক্ষতি করছে বলা হচ্ছে। জন ম্যাকেনরো যেমন এই টেনিস তারকাকে টাইগার উডসের সঙ্গে তুলনা করেছেন।

    দীপিকা যত অ্যাফেয়ার করেছেন বেশির ভাগ ক্ষেত্রে তিনিই সম্পর্ক ছেদ করেছেন। ব্যতিক্রম রণবীর কাপূর। তবে দীপিকার অ্যাফেয়ারের ঘটনাক্রমই স্পষ্ট করে দিচ্ছে, প্রেমের ময়দানে সত্যিই তিনি বড় খেলোয়াড়!

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755