মঙ্গলবার, জুলাই ৫, ২০২২

প্রেমে মজেছেন সানাই

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | প্রিন্ট  

প্রেমে মজেছেন সানাই

ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তার উপস্থিতি দেখা গেছে। চলতি বছরের মার্চে হুট করেই বেসরকারি ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসাকে বিয়ে করে ফের আলোচনায় এসেছিলেন তিনি।

এদিকে, স্বামীর সাথে ভালই সময় কাটাচ্ছেন সানাই। সোশ্যাল মিডিয়া ফেসবুক ঘুরলেই বুঝা যাচ্ছে, স্বামী মুসার সাথে চুটিয়ে প্রেম করছেন আলোচিত মডেল সানাই মাহবুব।


রোববার (৪ জুলাই) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী মুসার হাত ধরা দুইটি ছবি শেয়ার করেন। অবশ্য পোষ্টে ক্যাপশন দেন, ‘হামে তুমছে প্যায়ার কিতনা ইয়ে হাম নাহি জানতে… মাগার জি নাহি সাকতে তুমহারা বিনা।’

এদিকে, সমালোচকদের উদ্দেশ্যে এর অর্থ জানাতেও কার্পণ্য করেনি সানাই। উল্টো বরং হিন্দির ক্যাপশন কটাক্ষ করে জানান, ‘এই শব্দগুলোর অর্থ বুঝো!’


কিন্তু এদিকে ছবি দেওয়ার সাথে সাথে ভক্তদের থেকে কটাক্ষের চেয়ে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে। কিন্তু সানাইয়ের হিন্দি কথার ক্যাপশনে বেশ কিছু মানুষকে সমালোচনাও করতে দেখা গিয়েছে।

সিনেমার নায়িকা হওয়ার জন্য শোবিজে পা রেখেছিলেন সানাই মাহবুব। একাধিক সিনেমায় কাজও করেছেন। যদিও তার একটিও আলোর মুখ দেখেনি। তাই শোবিজে জায়গা পোক্ত করতে পারেননি। তবে হুট করে সার্জারি করে শারীরিক পরিবর্তন এনে সমালোচিত হতে থাকেন।

এর আগে গত বছর শোবিজ ছাড়ার ঘোষণা দেন অভিনেত্রী। শোবিজ ছেড়ে ইসলামী জীবন যাপন শুরুও করেছেন তিনি। সানাই জানিয়েছেন, করোনায় আক্রান্ত হওয়ার পর হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে তিনি বুঝতে পারেন দুনিয়ার জীবন একেবারে ক্ষণস্থায়ী। দুনিয়াতে আপন বলে কেউ নেই। তাই দুনিয়ার জীবন বাদ দিয়ে পরকালে পুরস্কারের আশায় আল্লাহকে পেতে ইসলামী জীবন ধারণ শুরু করেছেন তিনি।

তিনি বলেন, আমি এতদিনে নিজের ভুল বুঝতে পেরে তওবা করে শোবিজ ছেড়ে ইসলামের ছায়া তলে এসেছি। এখন থেকে পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছা আছে শিগগিরই হজে যাওয়ার।

Posted ৯:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]