• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রেম বিষয়ে মুুখ খুললেন দিশা

    | ১৯ জানুয়ারি ২০২১ | ১০:৫৫ পূর্বাহ্ণ

    প্রেম বিষয়ে মুুখ খুললেন দিশা

    বড় পর্দা থেকে ইনস্টাগ্রামের দেওয়াল, সব জায়গাতেই ‘ফিটনেস গোলস’ দিয়ে চলেছেন দিশা পাটানি। কিন্তু গরম গরম জিলাপি চোখের সামনে দেখলে লোভ সামলাতে পারেন না তিনিও। জিলাপির প্রতি ভালোবাসার কথা ফাঁস করলেন দিশা নিজেই।


     


    নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাক্স জিলাপির ছবির পোস্ট করে দিশা লিখেছেন, আমার প্রিয় জিলাপি, আজ তুমি শুধু আমার।
    প্রেমিক টাইগার শ্রফকে নয়, এক বাক্স গরম জিলাপিকে উদ্দেশ্য করে এমন কথা বললেন দিশা। সারা সপ্তাহ কঠিন ওয়ার্ক আউট আর স্বাস্থ্যকর ডায়েটের পর উইকেন্ডে ‘চিট মিলে’ মজেছেন অভিনেত্রী। শুধু জিলিপিতেই থেমে যাননি দিশা।

    ajkerograbani.com

    তার সঙ্গেই ছিল স্ট্রবেরি টার্ট এবং চকোলেট মুজ। ২০২০-র শেষে ছুটি কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছিলেন দিশা। হলুদ বিকিনিতে ছবি দিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এমন ‘পারফেক্ট বিকিনি বডি’ পেতেই খাবার তালিকা থেকে ছেঁটে ফেলতে হয়েছে অনেক প্রিয় ডিশ! তাই হয় তো সপ্তাহের একটা দিনে সব সুদে আসলে পুষিয়ে নিতে চাইছেন দিশা! অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল মোহিত সুরি পরিচালিত ‘মলং’ ছবিতে। এরপর তাকে দেখা যাবে সালমান খানের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে। এর আগে ‘ভরত’ ছবির একটি আইটেম নম্বরে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন দিশা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755