বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

ফটিকছড়িতে দোকান ও ঘর ভাড়া মওকুফ করলেন কাউন্সিলর গোলাপ

আফিফ পেয়ার, চট্টগ্রাম ব্যুরো অফিস :   |   বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ফটিকছড়িতে দোকান ও ঘর ভাড়া মওকুফ করলেন কাউন্সিলর গোলাপ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ফটিকছড়িতে নিজের ভাড়াটিয়াদের এক মাসের বাসা ভাড়া মওকুফ করে দিয়েছেন ফটিকছড়ি পৌরসভার ৮নং ওয়ার্ডের জন প্রিয় কাউন্সিলর, পৌরসভা যুবলীগের সভাপতি মুহাম্মদ গোলাপ মওলা গোলাপ।
বুধবার (১ এপ্রিল) গোলাপ তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক স্ট্যাটাসে লিখেন আমি মার্চ মাসের ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে দিলাম। মানবিক কারনে আপনারাও এগিয়ে আসুন!
এ ব্যাপারে গোলাপ এই প্রতিবেদককে বলেন, আমাদের ৫টি দোকান, ৩টি গুদামসহ বাসা বাড়ীর একমাসে ৬৪ হাজার ৫০০ শত টাকা ভাড়া আসে। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমি এক মাস (মার্চ) মাসের ভাড়া মওকুফ করে দিয়েছি। এবং ভাড়াটিয়াদের নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী দিয়ে পাশে থেকেছি।
চৌধুরী থাই এ্যলোমুনিয়ামের সত্বাধিকারী মো. হোসাইন বলেন, বিশ্ব ব্যাপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমাদের বাংলাদেশ লকডাউন প্রায়। এতে করে আমরা ব্যবসা করতে পারিনি। তিনি পুরো মাসের ভাড়া মওকুফ করে দিয়ে উদার মনের পরিচয় দিয়েছেন।
ফটিকছড়ি ৮নং ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভা যুবলীগের সভাপতি মোহাম্মদ গোলাপ মাওলা গোলাপের ভাড়া মওকুফের বিষয়টি রাজনৈতিক অঙ্গন ও বিশিষ্টজনরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।


Posted ১২:০২ পিএম | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement