শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফটিকছড়ি উপজেলার প্রবেশ পথে চেকপোস্ট, কঠোর অবস্থানে প্রশাসন

আফিফ পেয়ার, ব্যুরো চীফ, চট্টগ্রাম অফিস   |   বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ফটিকছড়ি উপজেলার প্রবেশ পথে চেকপোস্ট, কঠোর অবস্থানে প্রশাসন

কভিড ১৯ নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় ফটিকছড়ি উপজেলার ১৩ প্রবেশ পথে চেকপোস্ট স্থাপন করা হয়েছে। উপজেলায় প্রবেশ এবং বের হওয়া সীমিত করতে চেকপোস্ট স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।
ফটিকছড়ি উপজেলার ফটিকছড়ি থানার অংশে আছে আটটি প্রবেশ পথ। এগুলো হচ্ছে- নাজিরহাট পৌরসভার ঝংকার নতুন ব্রিজ, টেকের দোকান নাজিরহাট-কাজিরহাট সড়ক, খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের নয়াবাজার আর্মি ক্যাম্প, লক্ষ্মীছড়ি-কাঞ্চননগর সড়ক, রোসাংগিরি-ধলইঘাট, জাফতনগর ইউনিয়নের তকিরহাট বাজার, ধর্মপুর ইউনিয়নে রাউজান-ফটিকছড়ি সংযোগ সড়ক এবং সমিতিরহাট ইউনিয়নের দরগাহ রোড।
উপজেলার ভুজপুর ইউনিয়নে আছে পাঁচটি প্রবেশপথ। এগুলো হচ্ছে- বাগানবাজার ইউনিয়নের গার্ডের দোকান, দাঁতমারা ইউনিয়নের বালুটিলা বাজার, নারায়ণহাট ইউনিয়নের শ্বেতছড়া বাজার, নেপচুন বাজার এবং ভুজপুর ইউনিয়নের গাড়িটানা এলাকা।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন বলেন, ‘নারায়ণগঞ্জ, ঢাকা থেকে প্রচুর লোকজন ফটিকছড়িতে প্রবেশ করছে। অথচ এক এলাকার মানুষ অন্য এলাকায় যাবার ক্ষেত্রে নিষেধাজ্ঞা আছে। তাদের কারণে ফটিকছড়ি করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকিতে পড়েছে। এজন্য চেকপোস্ট বসিয়ে প্রবেশপথ গুলোতে কঠোর অবস্থান নেওয়া হয়েছে।

Facebook Comments Box


Posted ৯:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১