• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরহাদ মজহার অপহরণ মামলার প্রতিবেদন জমা পড়েনি

    অনলাইন ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৭ | ৫:৪১ অপরাহ্ণ

    ফরহাদ মজহার অপহরণ মামলার প্রতিবেদন জমা পড়েনি

    ফরহাদ মজহারকে অপহরণের অভিযোগে করা মামলার প্রতিবেদন আজ রোববার আদালতে জমা পড়েনি। আগামী ১০ অক্টোবর প্রতিবেদন জমা দেওয়ার নতুন তারিখ ধার্য করেছেন ঢাকার মহানগর হাকিম খুরশীদ আলম। এর আগে ২ আগস্ট এ মামলার প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল।


    আদালত সূত্র বলছে, আজ রোববার এ মামলার প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। আদালতে প্রতিবেদন না আসায় নতুন করে দিন ঠিক করেন। বর্তমানে মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

    ajkerograbani.com

    ফরহাদ মজহারের পরিবারের সদস্যদের ভাষ্য, গত ৩ জুলাই ভোর পাঁচটার দিকে শ্যামলীর হক গার্ডেনের বাসা থেকে বের হন ফরহাদ মজহার। ভবনের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ভোর ৫টা ৫ মিনিটে ফরহাদ মজহার খুব স্বাভাবিক ভঙ্গিতে সিঁড়ি ভেঙে নিচে নামেন। ভোর সাড়ে পাঁচটার দিকে একটি অপরিচিত নম্বর থেকে ফরহাদ মজহার স্ত্রী ফরিদা আখতারকে ফোন করে বলেন, ‘ওরা আমাকে নিয়ে যাচ্ছে। ওরা আমাকে মেরে ফেলবে।’ এ ঘটনায় রাজধানীর আদাবর থানায় ফরহাদ মজহারের স্ত্রী বাদী হয়ে মামলা করেন।

    সেদিন রাত সাড়ে ১১টার দিকে যশোরের অভয়নগর এলাকায় খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে তাঁকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর প্রথমে ফরহাদ মজহারকে খুলনায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে সেখান থেকে সকাল পৌনে নয়টার দিকে তাঁকে ঢাকার আদাবর থানায় আনা হয়। এরপর নিয়ে যাওয়া হয় মিন্টো রোডে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে, সেখান থেকে আদালতে নিয়ে যাওয়া হয়। ভিকটিম হিসেবে সেদিন তিনি আদালতে জবানবন্দি দেন। পরে তাঁকে তাঁর জিম্মায় দেন আদালত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755