শনিবার, জুলাই ৩, ২০২১

ফরিদপুরে একদিনে ৬ জনের মৃত্যু

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

ফরিদপুরে একদিনে ৬ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা ও উপসর্গে ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন করোনায় এবং পাঁচজন উপসর্গে মারা গেছেন।
এ নিয়ে হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ২২৭ জন। এ সময় ৩৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৯ দশমিক ৩৬ শতাংশ। জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৩২৭ জনে।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।
করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন- ফরিদপুরের ওয়ারলেস পাড়া মহল্লার লাবলী রহমান। উপসর্গে যে পাঁচজন মারা গেছেন- ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার হামিদা বেগম, মধুখালীর পরীক্ষিতপুর গ্রামের শেফালী রাণী ঘোষ, নগরকান্দার বড় কাজলী এলাকার রাজিয়া বেগম এবং মাগুরা ও রাজবাড়ী সদরের দুই বাসিন্দা।
ফরিদপুরে নতুন যে ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে আলফাডাঙ্গায় ১২, ভাঙ্গায় আট, বোয়ালমারীতে আট, নগরকান্দায় সাত, মধুখালীতে সাত, সদরপুরে ২৩ এবং ফরিদপুর সদরে ৮৩ জন রয়েছেন।
জানা গেছে, ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে এ পর্যন্ত মারা গেছেন ২২৭ জন। এর মধ্যে ৯২ জন ফরিদপুরের বাসিন্দা, অন্যরা আশপাশের বিভিন্ন জেলার।
ফরিদপুর করোনা ডেডিকেটেড হাপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, হাসপাতালে শনিবার সকাল পর্যন্ত ২৫৬ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী আছেন ১৭৬ জন। বাকি ৮০ জন করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।


Posted ১:১৯ অপরাহ্ণ | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]