• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুরে কর্মহীন শতাধিক দোকান কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    ফরিদপুর প্রতিনিধি | ২২ এপ্রিল ২০২১ | ৪:১৬ অপরাহ্ণ

    ফরিদপুরে কর্মহীন শতাধিক দোকান কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউনে মাঝে কর্মহীন হয়ে পরা ফরিদপুর নিউমার্কেটের শতাধিক অসহায় দোকান কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।


    আজ বৃহস্পতিবার সকালে নিউমার্কেটের রোহন ফ্যাশানের স্বত্বাধীকারী মো: ফারুখ খানের ব্যক্তিগত উদ্দ্যোগে শতাধিক অসহায় দোকান কর্মচারীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।এসময় প্রত্যেক কর্মচারীকে ৫কেজি চাউল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১কেজি আটা , ১কোজ লবন ও ১লিটার তেল প্রদান করা হয়।

    ajkerograbani.com

    খাদ্য সামগ্রী বিতরনকালে এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্যবসায়ী সজল আহমেদ ডলার, হাবিবুর রহমান হাবিব, হারুনঅর রশিদ, নিউমার্কেট কর্মচারী শ্রমিক ইউনিয়নর সাধারন সম্পাদক মো: জাফর মন্ডল, সাংগঠনিক সম্পাদক মো: রবিন ,যুগ্ন সম্পাদক মো: কজলসহ আরো অনেকে।

    এসময় রোহান ফ্যাশানের স্বত্বাধীকারী মো: ফারুখ খান বলেন, আমি আমার ব্যক্তিগত উদ্দ্যোগে অসহায় ব্যক্তিদের পাশে থাকার চেষ্টা করেছি।গতবছর লকডাউন চলাকালে আমি আমার সামর্থ অনুযায়ী অসহায় দোকান মালিক ও কর্মচারীদের পাশে থেকে খাদ্যসামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগী করেছি। আর আগামীতেও যে কোন দূযোগ মোকাবেলায় আমি তাদের পাশে থাকবো।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757