• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুরে জেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদককে কুপিয়ে জখম

    | ৩০ জুলাই ২০২০ | ৫:২১ অপরাহ্ণ

    ফরিদপুরে জেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদককে কুপিয়ে জখম

    ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জাহিদ বেপারীকে বৃহস্পতিবার সকালে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্বক ভাবে আহত করেছে। বর্তমানে জাহিদ বেপারী ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।


    জাহিদ বেপারী জানান, তিনি শহরের অম্বিকাপুরের বাসা থেকে রিকশাযোগে আদালতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে আলিপুর গোরস্তানের সামনে পৌছালে মোটরসাইকেলযোগে আসা ৩ সন্ত্রাসী তাকে বহনকারী রিকশা থামায়। হঠাৎ করেই তারা ছ্যান, চাকু দিয়ে তাকে আঘাত করতে থাকে। সন্ত্রাসীরা তার মাথা, পেট, পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর হওয়ায় তাকে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


    অ্যাডভোকেট জাহিদ বেপারী জানান, হামলাকারীদের তিনি চিনতে পারেননি।

    কোতয়ালী থানার ওসি মোর্শেদ আলম জানান, হামলাকারী সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে। যারাই হামলা চালাক না কেন তাদের দ্রুতই গ্রেফতার করা হবে।

    এ ঘটনায় কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান জাহিদ বেপারীর পরিবার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609