• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় দোলন

    নিজস্ব প্রতিবেদক | ১৩ ডিসেম্বর ২০১৮ | ৫:৪৯ অপরাহ্ণ

    ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় দোলন

    ফরিদপুরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন।


    বৃহস্পতিবার বেলা ১১টায় ফরিদপুরের অম্বিকাপুরে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে এ জনসভা আয়োজন করা হয়। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় এবং প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা সভামঞ্চে উপস্থিত ছিলেন। এ সময় আরিফুর রহমান দোলনও মঞ্চে ছিলেন।


    প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে ফরিদপুরে উৎসবমুখরতা বিরাজ করছিল। বৃহস্পতিবার ভোর থেকেই নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে শুরু করেন। প্রধানমন্ত্রী জনসভা মঞ্চে উপস্থিত হওয়ার আগেই কানায় কানায় ভরে যায় আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠ।

    জনসভাকে কেন্দ্র করে কয়েক স্তরের নিরাপত্তাব্যবস্থা নিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনী।

    গতকাল বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়ার মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সময় তার ছোট বোন ও বঙ্গবন্ধু-কন্যা শেখ রেহানা প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন। পরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি কলেজ মাঠে প্রথম নির্বাচনী জনসভায় অংশ নেন প্রধানমন্ত্রী।

    আজ ফরিদপুরে দুটি জনসভা শেষে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670