• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বোয়ালমারীর উপজেলার রূপপাত ইউনিয়নের পদমী গ্রামে ডাকাতি

    অগ্রবাণী ডেস্ক | ৩০ জুন ২০১৭ | ৫:১৮ অপরাহ্ণ

    বোয়ালমারীর উপজেলার রূপপাত ইউনিয়নের পদমী গ্রামে ডাকাতি

    ফরিদপুরের বোয়ালমারীর উপজেলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার রূপপাত ইউনিয়নের পদমী গ্রামে মিজানুর রহমান নামের এক ব্যক্তির বাড়িতে এই ঘটনা ঘটে। ডাকাতদল চার লাখ টাকা, ১৭ ভরি স্বর্ণালংকার, সাতটি মুঠোফোনসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি করেছে ওই পরিবার।


    মিজানুর রহমান ঢাকায় গার্মেন্টস সামগ্রীর ব্যবসা করেন। ঘটনার সময় ডাকাতদের মারপিট ও অস্ত্রের আঘাতে চারজন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন মিজানুর রহমানের মা নাসিমা বেগম (৬৭) ও ভাই সেনাসদস্য মো. ফরহাদ হোসেন, বোন সাবিনা (২৫) ও বোনজামাই শিমুল মীর (৩২)। তাঁদের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    ajkerograbani.com

    মিজানুর রহমান জানান, বুধবার দিবাগত রাতে ২০ থেকে ২৫ জন ব্যক্তি তাঁর বাড়িতে এসে ডিবি পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলতে বলেন। তাদের কথামতো দরজা খুললে ডাকাতদল ঘরে ঢুকে বাড়ির সবাইকে অস্ত্র দেখিয়ে জিম্মি করে ফেলে। পরে তারা লুটপাট শুরু করে। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতরা ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে চারজনকে আহত করে।

    এ বিষয়ে জানতে চাইলে বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757