বুধবার, জানুয়ারি ২২, ২০২০

সময় পার হ‌লেও গঠন হয়নি ফরিদপুরে বিএন‌পির নতুন কমিটি

সাইফুল ইসলাম :   |   বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

সময় পার হ‌লেও গঠন হয়নি ফরিদপুরে বিএন‌পির নতুন কমিটি

ফরিদপুর জেলা বিএনপির নেতাকর্মীরা দীর্ঘ ৫ মাস ধরে অভিভাবকহীন। নেই কোনো জোড়ালো কর্মসূচি। ভেঙে পড়েছে সাংগঠনিক কর্মকান্ড। তার মধ্যে রয়েছে দলীয় কোন্দল। এ বছরের শীত মৌসুমে তৃণমূল নেতাকর্মী ও অসহায় গরীব কর্মীদের কোনো শীতবস্ত্র দিতে পারে নাই বিএনপির শীর্ষস্থানীয় নেতারা।
ফরিদপুরের বিএনপির বড় বড় শীর্ষস্থানীয় নেতাকর্মী থাকলেও তৃণমূল নেতাকর্মীদের প্রতি নেই কোনো যোগাযোগ।
তবে ফরিদপুরের বিএনপির পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও তৃণমূল নেতাকর্মী ও অসহায় ১২টি ইউনিয়নের শীত বস্ত্র বিতরণ করেছেন ফরিদপুরের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও কেন্দ্রীয় যুবদলের নেতা মাহবুবুল হাসান পিংকু।
অপরদিকে এই উদারতার কারণে বেশীরভাগ বিএনপির তৃণমূল নেতাকর্মীরা বর্তমান অভিভাবকহীন বিএনপির ফরিদপুর জেলা কমিটির সভাপতি হিসেবে মাহবুবুল হাসান পিংকুকে দেখতে চায়।
জানা যায়, গত ৫ সেপ্টেম্বর ফরিদপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক রহুল কবির রিজভীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এবং ৯০ দিনের মধ্যে ফরিদপুরে নতুন জেলা কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ প্রদান করা হয়। নতুন কমিটি গঠনের দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন বিএনপির কেন্দ্রীয় নেত্রী শামা ওবায়েদ ইসলাম রিংকু, খন্দকার মাশুকুর রহমান মাসুক ও সেলিমুজ্জামান সেলিম। ফরিদপুর জেলা কমিটি দ্রুত না করার কারণে তৃণমূল নেতাকর্মীদের মাঝে তিক্ত ক্ষোভ দেখা দিয়েছে। তারা দ্রুত জেলা কমিটি করে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি নিয়ে মাঠে নামার আহব্বান জানান। জেলা বিএনপির সদস্য বিদায়ী সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা জানান, এমাসের মধ্যেই যেকোনো সময় নতুন কমিটি ঘোষণা করা হতে পারে বলে জানতে পেরেছেন তিনি।


Posted ১০:৪৩ এএম | বুধবার, ২২ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement