রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদপুরে ৫ হাজার পরিবারের মাঝে খন্দকার সেলিমের ত্রাণ বিতরণ

  |   মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ফরিদপুরে ৫ হাজার পরিবারের মাঝে খন্দকার সেলিমের ত্রাণ বিতরণ

ফরিদপুর-৪ আসনের বিএনপি মনোনিত প্রার্থী কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শিল্পপতী খন্দকার ইকবাল হোসেন সেলিমের উদ্যোগে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার দিনব্যাপী বিএনপি নেতা খন্দকার ইকবাল হোসেন সেলিমের বাড়ি ভাঙ্গা উপজেলা সদরের খন্দকার টাওয়ার থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়। গ্রামে গ্রামে অসহায় ও কর্মহীন পরিবারদের বাড়ি বাড়ি এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেনও তার নেতা-কর্মীরা।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে আটা/ ময়দা, চিনি, সেমাই, লবণ, গুড়া ও গুড় দুধ।
বিএনপি নেতা খন্দকার ইকবাল হোসেন সেলিম জানান, করোনার কারণে দেশের নিম্ন আয়ের মানুষজন অসহায় অবস্থার মধ্যে দিন কাটাচ্ছে। দলীয় চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এলাকার মানুষের জন্য নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।
ফরিদপুর-৪ আসনের তিনটি উপজেলার ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রথম দিনে ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে সদরপুর ও চরভদ্রাসন উপজেলার নেতা-কর্মীদের দিয়ে বাড়ি বাড়ি এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ৩:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১