সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

২৭টি দল নিয়ে ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। রোববার বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোসের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, সহসভাপতি এ. কে. আজাদ ও শামীম হক এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক রায়। উদ্বোধনী ম্যাচে ১০নং ওয়ার্ড একাদশ ১-০ গোলে ১৮নং ওয়ার্ড একাদশকে পরাজিত করে। ম্যান অব দ্য ম্যাচ হন গোলদাতা লিখন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, মাদক ও সন্ত্রাস থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার বলেন, এখন থেকে ফরিদপুরের মাদক কারবারিরা বিপাকে পড়বে। কারণ যুবসমাজ খেলার মাঠে ছুটে আসছে। অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন খেলাধুলার কোনো আয়োজন করা যায়নি, যা সমাজে নেতিবাচক প্রভাব ফেলেছে। বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন বলেন, এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার মধ্য দিয়ে আমরা ফরিদপুরের ক্রীড়াঙ্গনের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে সক্ষম হবো।


জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ. কে. আজাদ বলেন, একটা সময় ছিল যখন ফরিদপুর রাজেন্দ্র কলেজসহ অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্ররা এই স্টেডিয়ামকে জমজমাট করে রাখত, সব সময় বিভিন্ন টুর্নামেন্ট লেগেই থাকত, সেই অতীত ঐতিহ্য আবার ফিরিয়ে আনতে হবে। তিনি ফরিদপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার বিশ্বাস যে উদ্যোগ পৌরসভা নিয়েছে তা সফল করতে জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসনসহ সব ক্রীড়া সংগঠন এই ধারা অব্যাহত রাখবে। এই ধারা অব্যাহত রাখতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি। জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক বলেন, শুধু রাজনীতি নয়, এর পাশাপাশি সুস্থ সংস্কৃতি ও খেলাধুলার চর্চা সমাজের জন্য অপরিহার্য। ফরিদপুর পৌরসভার উদ্যোগে এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় মুজিববর্ষ পৌর গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১০ অক্টোবর।

Facebook Comments Box


Posted ৪:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১