শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১

ফরিদপুর বর্ণমালা সাহিত্য পরিষদের সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত

  |   শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

ফরিদপুর বর্ণমালা সাহিত্য পরিষদের সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবছরের ন্যায় এবারও ফরিদপুর বর্ণমালা সাহিত্য পরিষদ এর উদ্যোগে অনুষ্ঠিত হলো সাহিত্য সম্মেলন ও গুণীজন সংর্ধনা-২০২১। এতে অংশ নিতে দেশের বিভিন্ন জেলা ও শহর থেকে নন্দিত কবি,লেখক বৃন্দ আমন্ত্রিত হয়ে আসেন।
গত ১৯ শে ফেব্রুয়ারি শুক্রবার পিটিআই মিলনায়তনে দুই দিনব্যাপী এই সম্মেলন উদ্বোধন করেন ফরিদপুর পৌর সভার মেয়র অমিতাভ বোস এব প্রধান অতিথির আসন অলংকৃত করেন রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুহঃ মোশারফ আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিপন শাহরিয়ার স্বরচিত কাব্যগ্রন্থ “যখন গিয়েছে ডুবে পূর্ণিমার চাদ” থেকে কবিতা পাঠ করেন। সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি কবি আবু জাফর দিলু। অন্যান্য বিষয় ছিলো কবিদের স্বরচিত কবিতা পাঠ, কবিতা আবৃত্তি, নৃত্য, গান, প্রবন্ধ উপস্থাপন। অতিথি কবি, লেখকদের অনুভূতি প্রকাশ, সংবর্ধিত কবি অতিথিদের উত্তরীয় নিবেদন, ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন, মধ্যাহ্নভোজ, বিরতি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈকালিক আপ্যায়ন, কবি আড্ডা।
ফটোসেশন, শুভেচ্ছা উপহার নিবেদন। কবিদের নতুন বইয়ের মোড়ক উন্মোচন, শুভেচ্ছা স্বারক হিসেবে পরস্পর বই বিনিময় এব অনেক চিত্তাকর্ষক আয়োজনের মধ্য দিয়ে সমাপ্ত হয় এবারের বর্নাঢ্য এ সাহিত্য সম্মেলন।


Posted ৫:৩৪ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১