• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুর-১ আসনের মানুষের দৃষ্টি কেড়েছেন আরিফুর রহমান দোলন

    নিজস্ব প্রতিবেদক | ১১ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৪৯ অপরাহ্ণ

    ফরিদপুর-১ আসনের মানুষের দৃষ্টি কেড়েছেন আরিফুর রহমান দোলন

    যত সময় গড়াচ্ছে জাতীয় নির্বাচন ঘিরে বাড়ছে উত্তেজনা। দেশের সবকটি দলের অংশগ্রহণে সেই নির্বাচন অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে জনমানুষের মধ্যে শঙ্কা খুব একটা নেই। সবাই ধরেই নিচ্ছে দেশের জনপ্রিয় দল বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটও নির্বাচনে যাবে। আর তেমন ইঙ্গিতই রেখেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


    তিনি বলেছেন, ‘যাই হোক না কেন বিএনপি নির্বাচনে যাবে- সেটা হিসাব করেই আমাদের দলের নেতাদের আসন্ন নির্বাচন ঘিরে কাজ করতে হবে।’


    তিনি এও বলেছেন, ‘জনগণ চাইলে আমরা আবার দেশ পরিচালনায় আসব, না চাইলে নয়।’ জাতীয় রাজনীতির এই অবস্থায় সারাদেশেই চলছে বড় দলগুলোর মনোনয়ন প্রত্যাশীদের দৌড়-ঝাঁপ।

    দেশের দুটি জনপ্রিয় দল আওয়ামী লীগ ও বিএনপি-এতে কারোরই সন্দেহ নেই। ফরিদপুর-১ আসন তথা আলফাডাঙ্গা-মধুখালী ও বোয়ালমারীর এই আসন থেকে ওই দুই দল হতে অনেকেই মনোনয়ন চাইছেন। এখানে ঘুরেফিরে আওয়ামী লীগে ত্রিভুজ আর বিএনপি থেকে দ্বিমুখী লড়াই চলছে। কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন? সেটা সময়ই বলে দেবে।

    সরেজমিনে দেখা গেছে, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মূলত তিন নেতার হরেক রকমের প্রচারণা। ব্যানার, ফ্যাস্টুন ও বিলবোর্ডে সজ্জিত রাজপথের দুধার। গভীর রাত পর্যন্ত দু-একজন নেতার গণসংযোগও চোখে পড়েছে। এদিকে ওই তিন নেতা হলেন বর্তমান সংসদ সদস্য আবদুর রহমান, ব্যবসায়ী কাজী সিরাজ- যিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি। তৃতীয়জন হলেন দেশের বিশিষ্ট সাংবাদিক আরিফুর রহমান দোলন। তাদেরকে সামনে রেখেই চলছে এখন দলীয় মনোনয়নের লড়াই।

    দেখা গেছে, কয়েকবছর ধরে এলাকায় ঘন ঘন গিয়ে সামজিক সমস্যা নিরসনে ভূমিকা রেখে সাংবাদিক আরিফুর রহমান দোলন চমকে দিয়েছেন সবাইকে। তার ওপর এই এলকার মানুষের আস্থা বেড়েছে। এমনিতেই ফরিদপুরের নেতৃস্থানীয় অভিভাবক পর্যায়ের নেতা ও আওয়ামী লীগের প্রভাবশালী সত্তা ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের নিকটাত্মীয় হিসেবে সব মহলে পরিচিত আরিফুর রহমান দোলন। ক্ষমতাসীন দলের হয়ে তাই উন্নয়নের মহাসড়কে একজন পথিক হয়ে দোলন যেন ফরিদপুর-১ আসনের মানুষগুলোর দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছেন। যেটা অবাক করার মতোই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669