• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুর-১ আসনের মানুষের প্রিয় ব্যক্তিত্ব আরিফুর রহমান দোলন

    নিজস্ব প্রতিবেদক | ০৩ জুলাই ২০১৮ | ১১:৩৮ পূর্বাহ্ণ

    ফরিদপুর-১ আসনের মানুষের প্রিয় ব্যক্তিত্ব আরিফুর রহমান দোলন

    আরিফুর রহমান দোলন। একটি নাম বা ব্যক্তিই নয়, একটা ব্রান্ডও। তিনি এখন ফরিদপুর-১ আসনের মানুষের প্রিয় ব্যক্তিত্ব। তারুণ্যের অহংকার দোলনকে এখন অনেকে অনুসরণ ও অনুকরণ করেন। তিনি ফরিদপুর-১ আসনের মানুষকে দেখিয়েছেন কিভাবে উন্নয়ন করতে হয়। শুধু ক্ষমতা নয়, উন্নয়নের জন্য ইচ্ছা শক্তিই বড়।
    আরিফুর রহমান দোলনের রয়েছে তীব্র স্রোতে উজানে সাঁতরে চলার ক্ষমতা। রয়েছে অফুরন্ত প্রাণশক্তি আর সৃষ্টির উন্মাদনা। ঘুণে ধরা সমাজের পচে যাওয়া ব্যবস্থার উত্পাটনই তার মন্ত্র। বদ্ধঘরের দরজা ভেঙে জীবনের জয়গান গাওয়াই তার কর্ম। তিনি ফরিদপুরের উন্নয়নের জন্য জেগে উঠেছেন। আরিফুর রহমান দোলন যিনি নিজে স্বপ্ন দেখেন, জনগণকে স্বপ্ন দেখান। এবং তা বাস্তবায়ন কারেন।
    ফরিদপুর-১ আসনের (আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী) উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন। তাই এলাকার উন্নয়নের স্বার্থে তাকে এমপি হিসেবে দেখতে চান এ আসনের সর্বস্তরের জনগণ।
    আলফাডাঙ্গার জনগণ মনে করেন, আগামী নির্বাচনে আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাবেন। তার জয়ের মাধ্যমে আলফাডাঙ্গার কোনো সন্তান সংসদ সদস্য হিসেবে সংসদে যাবে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673