• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুর-১ আসনে বিকল্পহীন আরিফুর রহমান দোলন

    নিজস্ব প্রতিবেদক | ১১ নভেম্বর ২০১৮ | ১২:০৬ অপরাহ্ণ

    ফরিদপুর-১ আসনে বিকল্পহীন আরিফুর রহমান দোলন

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য এলাকার মতো ফরিদপুর-১ আসনেও আওয়ামী লীগের একাধিক প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাই আগামী নির্বাচনকে চ্যালেঞ্জিং মনে করে যোগ্য প্রার্থীর সন্ধানে নেমেছে আওয়ামী লীগ।


    সকল বিশ্লেষণের পরই চূড়ান্ত হবে কে হচ্ছেন নৌকার মনোনীত প্রার্থী।


    আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে আগামী সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নির্বাচনি আসনে গিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন।

    সারা দেশে নির্বাচনি জরিপ করছে কয়েকটি সংস্থা। একটি জরিপে দেখা গেছে, বর্তমানে আওয়ামী লীগ দলিয় শতাধিক সংসদ সদস্য নিজ নিজ এলাকায় জনপ্রিয়তা হারিয়েছেন। এমনকি বিভিন্ন সময় সংবাদ মাধ্যমে খারাপ খবরের শিরোনাম হয়েছেন। এ ক্ষেত্রে একাদশ সংসদ নির্বাচনে নতুন নেতৃত্ব চলে আসতে পারে বেশিরভাগ আসনেই। সূত্রমতে, ভাল ইমেজের সাহসী, ত্যাগী নেতাদের দিকে দৃষ্টি থাকবে দলটির হাইকমান্ডের।

    এদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সংসদীয় আসন ফরিদপুর-১ (আলফাডাঙ্গা-বোয়ালমারি-মধুখালী) আসনে নতুন প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয় ব্যক্তি, বাংলাদেশ কৃষকলীগের সহ সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন। বর্তমানে তিনি এ আসনে বিকল্পহীন। এখানে তারে বাদ অন্য কাউকে নৌকার প্রার্থী করলে পরাজয় নিশ্চিত।

    ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ইতোমধ্যে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। ইতিমধ্যে ফরিদপুর-১ আসনের রাজনৈতিক, অরাজনৈতিক, গরিব, দু:খিদের মন জয় করতে পেরেছেন আরিফুর রহমান দোলন।

    ফরিদপুর-১ আসনের সাধারণ জনগণের কাছে তিনি ব্যপক জনপ্রিয়। তরুন ও ছাত্রসমাজের কাছে তিনি বিকল্পহীন। তিনি দিন রাত সব সময় বিপদে আপদে মানুষের পাশে থাকার চেষ্টা করেন। আরিফুর রহমান দোলন নেতাকর্মীদের বিপদের বন্ধু বলে পরিচিত।

    তাই আগামী নির্বাচনে ফরিদপুর-১ আসনের সাধারন জনগনসহ অধিকাংশ মানুষ তাকে এমপি হিসেবে আশা করে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669