• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুর-১ আসনে ৫প্রার্থীর মনোনয়ন বাতিল

    মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ০২ ডিসেম্বর ২০১৮ | ৬:২৯ অপরাহ্ণ

    ফরিদপুর-১ আসনে ৫প্রার্থীর মনোনয়ন বাতিল

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আসনের ১০ প্রার্থীর মধ্যে ৫জন প্রার্থীর মনোনয়ন অবৈধ ঘোষণা করেছে জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া।


    রবিবার বেলা ১১ টার সময় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে মনোনয়ন যাচাই বাছাই শুরু হলে প্রথমেই ফরিদপুর ১ আসনের যাচাই বাছাইতে মোট ৫ জন মনোনয়ন অবৈধ ঘোষণা হয়।


    জানা যায়, জমা ১শতাংশ ভোটার তালিকাতে গড়মিল থাকারর কারণে মনোনয়ন অবৈধ হয়েছে দুই স্বতন্ত্র প্রার্থী লিটন মৃধা ও মোছা. কামরুন্নাহারের। মনোনয়ন ফরম যথাযথ ভাবে পূরন না করায় জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট এর প্রার্থী মো. কামরুল ইসলামের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়। একই কারণে অবৈধ হয় জাতীয় সমাজতান্ত্রিক দলের হারুন অর রশীদ ও জাতীয় পার্টি(এরশাদ) এর মনোনীত প্রার্থী আখতারুজ্জামান খানের।

    অপর দিকে ৫ বৈধ প্রার্থীর তালিকায় রয়েছে আওয়ামী লীগের মঞ্জুর হোসেন বুলবুল, বিএনপির দুই প্রার্থী শাহ মো. আবু জাফর এবং খন্দকার নাসিরুল ইসলাম, পিপলস পার্টি থেকে মো. জাকারিয়া এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ওয়ালিউর রহমান রাসেল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673