• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুর-১ মাতিয়ে রেখেছেন আওয়ামী প্রার্থীরা

    হাফিজ শরীফ | ১১ জুন ২০১৭ | ১:০৬ অপরাহ্ণ

    ফরিদপুর-১ মাতিয়ে রেখেছেন আওয়ামী প্রার্থীরা

    আয়তনে ফরিদপুর জেলার সবচেয়ে বড় আসন ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী)।


    প্রায় চারলক্ষ ভোটারের এ আসনটিতে একটি উপ নির্বাচন ব্যাতিত সকল নির্বাচনেই অীাওয়ামী লীগের প্রার্থী জয়লাভ করে আসছে। তাই আসনটি আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত।

    ajkerograbani.com

    ২০০৮ সালের নির্বাচনে স্মরণকালের রেকর্ড ভেঙ্গে আওয়ামী লীগের প্রার্থী মো. আব্দুর রহমান এক লক্ষ পাঁচ হাজার ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী শাহ মো. আবু জাফরকে পরাজিত করে জয়লাভ করেন। ২০১৪ সালেও আওয়ামী লীগের প্রার্থী মো. আব্দুর রহমান জয় লাভ করেন।

    একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে এ আসনে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন আওয়ামী লীগের অর্ধডজন প্রার্থী । এরা হলেন, বর্তমান সংসদ সদস্য মো. আব্দুর রহমান, বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. সাখাওয়াত হোসেন, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, সাংবাদিক আরিফুর রহমান দোলন এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ হেমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ডা. দিলিপ রায়।

    এসব প্রার্থীরা গণসংযোগের মাধ্যমে এলাকায় মানুষকে নিজের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন। বর্তমান সংসদ সদস্য মো. আব্দুর রহমান এসময়ে এলাকায় পর্যাপ্ত সময় দিচ্ছেন। নির্বাচনী এলাকার ছোট ছোট বাজার এলাকায় সভা সমাবেশ করছেন।

    বিএনপি প্রার্থীদের মধ্যে সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফর এলাকায় ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন। এলাকায় ব্যক্তিগতভাবে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। বিএনপির টিকিটে নির্বাচনে অংশগ্রহনের প্রত্যয় ব্যক্ত করেছেন সাবেক সাংসদ খন্দকার নাসিরুল ইসলাম ও মো. মনিরুজ্জামান মনির।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757