• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফলের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা, আটক ৫

    | ১১ আগস্ট ২০১৯ | ১১:১৮ অপরাহ্ণ

    ফলের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা, আটক ৫

    গাজীপুরে বিপুল পরিমাণ ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১-এর সদস্যরা।

    রোববার (১১ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে টঙ্গীর পশ্চিম থানার সেনাকল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্সের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ থেকে ১৭৭০ বোতল ফেনসিডিল, ৮টি মোবাইল ফোন এবং নগদ ৮ হাজার ৫৯৬ টাকা এবং ৪৭৮ কেজি আমসহ পিকআপটি জব্দ করা হয়।


    আটকরা হচ্ছেন- মো. সেলিম বেপারী (৩৯), মো. শিপন মাদবর (৪২), মো. সুমন ঢালী (৪২), মো. বাদশা মিয়া (৩২) ও মোছা. মায়া খাতুন (৩২)।

    র‌্যাব-১-এর লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা দীর্ঘদিন ধরে বিভিন্ন পেশার আড়ালে মাদক ব্যবসা করে আসছিলেন। আটক মাদক কারবারি সেলিম প্রায় ৮ বছরের বেশি সময় ধরে ফলের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছেন। মহাখালীর জনৈক যুগন হাওলাদারের মাধ্যমে তিনি মাদক ব্যবসা শুরু করেন।

    যুগন হাওলাদার পেশায় একজন ফল ব্যবসায়ী। সদরঘাট এলাকায় তার ফলের আড়ত আছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ থেকে আমের আড়ালে মাদক দ্রব্য ঢাকায় নিয়ে এসে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে সরবরাহ করেন, যাদের অধিকাংশই ফল বিক্রেতা।

    র‌্যাব আরও জানায়, আটক মাদক কারবারিদের সবার বাড়ি মুন্সিগঞ্জে। তাদের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত বেশ কয়েকজনের নাম জানা গেছে এবং তাদের গ্রেফতার চেষ্টা অব্যহত আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী