• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফাইনালের লক্ষে মুখোমুখি কলকাতা-মুম্বাই

    | ২০ মে ২০১৭ | ১১:১০ পূর্বাহ্ণ

    ফাইনালের লক্ষে মুখোমুখি কলকাতা-মুম্বাই

    চলতি আইপিএলের সব থেকে গুরুত্বপূর্ণ ম্যাচে আর কিছুক্ষণের মধ্যেই মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের প্রথম সংস্করণ থেকেই মুম্বইয়ের সঙ্গে সংঘাত কলকাতার। এই একটি ম্যাচকে ঘিরে বিভক্ত হয়ে ওঠে ‘গনপতি বাপ্পা’-এর শহর। এক দিকে মুম্বইকররা যখন মুম্বই ইন্ডিয়ান্স বলতে অজ্ঞান, তখনই বাদশাহ-এর লক্ষ লক্ষ সমর্থক বুক ফাটিয়ে বলে ওঠে ‘আমি কেকেআর’।


    আবারও গ্রুপ লিগের পর ভাগ্যের ফেরে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। আর এই ম্যাচই ঠিক করে দেবে পুণের বিরুদ্ধে কে খেলবে ফাইনালে। হারলেই শেষ হয়ে যাব এ বারের আইপিএল।

    ajkerograbani.com

    দ্বিতীয় কোয়ালিফায়ারকে ঘিরে ইতিমধ্যেই সরগরম বেঙ্গালুরু। ঘরের দল বিদায় নিলেও চিপক ভরাতে কৃপণতা করেননি গার্ডেন সিটির ক্রিকেট লাভাররা। আরও একবার অখ্যাত ইশাঙ্ক জাগ্গির উপরই ভরসা করতে হচ্ছে কেকেআর টিম ম্যানেজমেন্টকে। চোটের জন্য এ দিনও খেলতে পারবেন না মণীষ পাণ্ড্য। অন্যদিকে স্পিনিং অপশনে কুলদীপের থেকে অভিজ্ঞতার দিক থেকে এগিয়ে আছেন পীযূষ চাওলা।

    অন্যদিকে অম্বাতি রায়াডু ও নীতীশ রানার মধ্যে এ দিনের ম্যাচে কাকে খেলাবে সেই নিয়ে দ্বিধায় রোহিত শর্মা। দু’জনকেই নেটে বহু সময় কাটাতে দেখা যায় রবীন সিংহের সঙ্গে। অন্যদিকে কলকাতার মতই স্পিন বোলিংয়ে দোটানায় মুম্বই। কর্ণ শর্মা ও হরভজনের মধ্যে একজন খেলবেন এদিন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757